রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৬ অপরাহ্ন

শরীয়তপুরে রেকর্ড ১৫৮ জনের করোনা শনাক্ত  

খবরের আলো,
মোঃ হৃদয় মোল্লা :শরীয়তপুর প্রতিনিধি:

সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বৃদ্ধি পাচ্ছে।
জেলা স্বাস্থ্য প্রশাসন কতৃক প্রাপ্ত তথ্য অনুযায়ী সোমবার (১৯ জুলাই) জেলায় নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ নতুন করে আরো ১৫৮ জন আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং ১ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মারা গিয়েছে।
নতুন করে আক্রান্ত ১৫৮ জনের মধ্যে সদর উপজেলার ৪০ জন, জাজিরা উপজেলার ২ জন, নড়িয়া উপজেলার ২৬ জন, ভেদেরগঞ্জ উপজেলার ২৬ জন, ডামুড্যা উপজেলার ৪০ জন, গোসাইরহাট উপজেলার ২৪ জন। জেলায় আজ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৩৩৫৬ জন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকাতে প্রেরন করা হয়েছে ১৫০০০ জনের, যারমধ্যে ১৪৮১৭ জনের পরীক্ষার ফলাফল জেলা স্বাস্থ্য বিভাগের নিকট এসে পৌঁছেছে।
সমগ্র জেলায় মোট আক্রান্ত রোগীর মধ্যে এ পর্যন্ত ২৪৩৩ জন রোগী সুস্থ হয়েছে। আক্রান্ত রোগীর মধ্যে এ পর্যন্ত ৩৫ জন মারা গিয়েছে। বর্তমানে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৮৮৮ জন।
জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন জানান, শরীয়তপুর জেলায় ২০২০ সালের ১৩ই মার্চ প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছিলো। এরপর টানা বহুদিন ক্রমাগত ভাবে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পেয়েছে। ইতোপূর্বে কয়েকমাস জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা কিছুটা শিথিল ছিলো কিন্তু বর্তমানে কিছুদিন যাবত আবার আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আজও সমগ্র শরীয়তপুরে নতুন ১৫৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। যা শরীয়তপুর জেলার সর্বোচ্চ আক্রান্ত সংখ্যা। শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্বত রোগীর সংখ্যা ৩৩৫৬ জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ১২৪৩ জন, জাজিরা উপজেলার ৩২০ জন, নড়িয়া উপজেলায় ৪৩৮ জন, ভেদরগঞ্জ উপজেলার ৫৪২ জন, ডামুড্যা উপজেলায় ৩৪২ জন এবং গোসাইরহাট উপজেলায় ৪৭১ জন। ইতিমধ্যে শরীয়তপুরে ৩৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন।
যারমধ্যে সদর উপজেলায় ৬ জন, জাজিরা উপজেলার ৩ জন, নড়িয়া উপজেলার, ১৫ জন, ডামুড্যা উপজেলার, ০৩ এবং ভেদেরগঞ্জ উপজেলার ০৭জন এবং গোসাইরহাটে ১জন। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মধ্যে সুস্থ হয়েছেন মোট ২৪৩৩ জন। বর্তমানে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৮৮৮জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com