বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে  ৩ দালাল আটক করেছেন ডিবি

খবরের আলো :

সাধন সূত্রধর, জেলা প্রতিনিধি মানিকগঞ্জঃ

মানিকগঞ্জের শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল ও ঔষধের রিপ্রেজেনটেটিবসদের দৌরাত্ম্য অতিষ্ট রোগী ও স্বজন। এমন তথ্যের ভিত্তিতে মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদের নির্দেশনায় শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযান পরিচালনা করেন মানিকগঞ্জ জেলা ডিবি পুলিশ ।

এ সময় মানিকগঞ্জ জেলা ডিবি ওসি মোঃ নজরুল ইসলাম অভিযান পরিচালনা করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ৩ দালালকে আটক করে । আটককৃত দালালরা বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারের হয়ে কাজ করে বলে জানা যায়। এ সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য দালালরা দৌড়ে পালিয়ে যায় ।

আটককৃত দালালদের মোবাইল কোর্টের মাধ্যমে শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভূমি এস এম আবু দরদা ১ মাসের করে কারাদণ্ড প্রদান করে এবং জেল হাজতে প্রেরণ করেন ।

এ বিষয়ে মানিকগঞ্জ জেলা ডিবি ওসি নজরুল ইসলাম বলেন, মাননীয় জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার স্যারের নির্দেশনাতে আমরা এ অভিযান পরিচালনা করি। জেলার কোনো হাসপাতালেই দালালদের দ্বারা রোগীদের কোনো ভোগান্তি সহ্য করা হবে না । আমরা জেলা ডিবি পুলিশ সর্বোচ্চ চেষ্টা করছি জেলার প্রতিটা হাসপাতাল থেকে দালাল মুক্ত করার।

এ বিষয়ে শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভূমি বলেন সাধারণ মানুষ হাসপাতালে আসে সেবা নিতে । এখানেও দালালদের দ্বারা রোগীরা ভোগান্তিতে পড়ে বলে জানা যায়। আজ আটক ৩ দালালকে মোবাইল কোর্টের মাধ্যমে ১ মাসের করে কারাদণ্ড প্রদান করা হয়েছে। আমাদের এ অভিযান চলমান থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com