বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন

মানিকগঞ্জে র‍্যাবের অভিযানে মোবাইল চোর চক্রের আটক ৯

সাধন সূত্রধর,জেলা প্রতিনিধি মানিকগঞ্জঃ

 মানিকগঞ্জে র‍্যাবের পৃথক পৃথক অভিযানে, চোরাই মোবাইল সহ, চোর চক্রের ৯ সদস্যকে আটক।শনিবার( ১১ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ১০টা ৫ মিনিট হতে সকাল ১২টা ১০ মিনিট পর্যন্ত মানিকগঞ্জ সদর থানা এলাকায়, অভিযান চালিয়ে সক্রিয় ছিনতাইকারী চক্রের ৫ জন সদস্যর কাছ থেকে ৭ টি চোরাই মোবাইল ফোন সহ তাদেরকে আটক করেন র‍্যাব-৪ সিপিসি-৩, মানিকগঞ্জ।

দ্বিতীয় অভিযান পরিচালনা করেন মানিকগঞ্জ জেলার শিবালয় থানার পাটুরিয়া ফেরিঘাট এলাকায় , অভিযান চালিয়ে চোরাই মোবাইল ফোন ক্রয়- বিক্রয় চক্রের ৪ জন সদস্যকে ০৫ টি চোরাই মোবাইল ফোন সহ আটক করা হয় ।

আটকৃতরা হলেন , মানিকগঞ্জ সদর উপজেলার দেড়গ্রাম এলাকার রশিদ বেপারীর ছেলে মোঃ আনোয়ার হোসেন, জয়রা গ্রামের জহির উদ্দিনের ছেলে লিটন মিয়া, জাগীর ইউনিয়নের আঙ্গুটিয়া গ্রামের ফইজুদ্দিনের ছেলে সাইফুল ইসলাম, সিরাজগঞ্জ জেলার হাট গুরজাহান গ্রামের মনি মিয়ার ছেলে রনি মিয়া ও খাজা মিয়া, শিবালয় উপজেলার সোহরাব মিয়ার ছেলে মোঃ লাল মিয়া, শিবালয় ইউনিয়নের মৃত. সোনালী মোল্লার ছেলে শাহিন মোল্লা, শিবালয়ের বাউলকান্দি গ্রামের মৃত লাল চান মিয়ার ছেলে মনির হোসেন ও রাজবাড়ী গোয়ালন্দ কাটাখালী গ্রামের মৃত আজিজ শেখের ছেলে আবুল হোসেন।

জানা যায়,আটককৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ মানিকগঞ্জ সদর থানা এবং পাটুরিয়া ঘাট এলাকায় মোবাইল ফোন ছিনতাই করে বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে।মানিকগঞ্জ  র‍্যাব- ৪  সিপিসি ৩ কমান্ডার লেঃ কমান্ডার আরিফ জানান তাদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানা বালয় থানায় পৃথক দুইটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com