বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:২৫ অপরাহ্ন

সাতক্ষীরায় চার দিন ব্যাপী আয়কর মেলার উদ্বোধন

খবরের আলো :

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ: ‘আয়কর প্রবদ্ধি, দেশ ও দেশের সমৃদ্ধি, উন্নয়ন ও উত্তরণ আয়করের অর্জন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে ৪ দিন ব্যাপি আয়কর মেলা-২০১৮ এর উদ্বোধন করা হয়েছে। বুধবার জেলা শিল্পকলা একাডেমিতে এ মেলার উদ্বোধন করা হয়।
কর অঞ্চল সাতক্ষীরা সার্কেল-১৩ এর উদ্যোগে খুলনা যুগ্ম-কর কমিশনার মো. মঞ্জুর আলমের সভাপতিত্বে উদ্বোধনী আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন, সাতক্ষীরার জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল। আলাচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সহকারি কমিশনার সার্কেল-১৩ সাতক্ষীরা উজ্জল কুমার সরদার, জেলা আয়কর আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকট শেখ রবিউল হাসান, বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার, চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি মোঃ. আব্দুল মান্নান প্রমুখ।
প্রধান অতিথি এ সময় বলেন, আয়কর হচ্ছে দেশের উন্নয়নে সোপান। আয়কর প্রদান করলে সামাজিক ও ব্যক্তিগত মর্যাদা বৃদ্ধি পায়। যোগ্য ব্যক্তিদের সঠিক সময় কর প্রদান করতে হবে। নিয়মিত কর প্রদান করে দেশের উন্নয়ন শরীক হওয়ার আহবান জানিয়ে তিনি আরো বলেন, দেশের উন্নয়ন হয় জনগণের আয়কর ও ট্র্যাক্সের আদায়কৃত অর্থ থেকে। তাই আয়কর সকলের যথাসময়ে সঠিকভাব প্রদান করা উচিত। তাই দেশের উন্নয়নের স্বার্থে সকলকে কর প্রদানে উৎসাহিত করতে হবে এবং জনসচেতনতা বৃদ্ধি করতে হবে।
আলাচনা সভা শেষে অতিথিবৃন্দ বেলুন ও ফেস্টুন উড়িয়ে এ আয়কর মেলার উদ্বোধন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com