রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

সাংবাদিক সুরক্ষা আইনের দাবিতে কোটচাঁদপুরে স্মারকলিপি প্রদান

 নিজস্ব প্রতিনিধি, কোটচাঁদপুর, ঝিনাইদহঃ
সাংবাদিক সুরক্ষা আইনের দাবিতে কোটচাঁদপুর উপজেলা প্রশাসনের মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়েছে। কোটচাঁদপুর রিপোর্টার্স ইউনিটি এর উদ্যোগে রবিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ দেলোয়ার হোসেনের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন কোটচাঁদপুর রিপোর্টার্স ইউনিটি এর সভাপতি মোঃ আনোয়ার জাহিদ জামান ( দৈনিক ভোরের দর্পন) সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল্লাহ বাশার ( দৈনিক এই আমার দেশ), সাংগঠনিক সম্পাদক মোঃ রমজান আলী ( সাপ্তাহিক অগ্রযাত্রা), দপ্তর সম্পাদক মোঃ শহিদুল ইসলাম ( দৈনিক নবচিত্র), নির্বাহী সদস্য খালিদুর রহমান (দৈনিক আমাদের সংবাদ) সহ অন্যান্যরা। সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, একশ্রেনীর কর্মকর্তার অশোনিয় আচরণ, কতিপয় দলীয় নেতৃত্বের বৈরী মনোভাবাপন্ন পরিবেশে দায়িত্বশীল মহলের যথাযথ ভূমিকার অভাবে সাংবাদিকরা চরম বিপর্যস্ত। দুর্নীতিবাজ, অপরাধীচক্রের হুমকি, হামলা, মামলা, হয়রানির বিপন্নতা থেকে নিরীহ সংবাদ কর্মিদের রক্ষায় ‘সাংবাদিক সুরক্ষা আইন’ প্রনয়ণসহ সাংবাদিকদের সবধরনের হয়রানি, নীপিড়ন, নির্যাতন থেকে বাঁচানোর জন্য সরকারকে ব্যবস্থা নিতে হবে। মানববন্ধন শেষে ১৪ দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি কোটচাঁদপুর উপজেলা নির্বাহী অফিসারে মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর পেশ করেন নেতৃবৃন্দ।
উল্লেখ্য যে বিএমএসএফ এর ডাকে ১৭ অক্টোবর সারাদেশে প্রশাসনের মাধ্যমে ১৪ দফা দাবি আদায়ের লক্ষ্যে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রেরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com