রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:০২ অপরাহ্ন

মামীর বোনকে বিয়ে করতে বাধা দেওয়ায়

নিজস্ব প্রতিনিধি, বরগুনাঃ
বরিশাল বিভাগের রগুনায় মামির বোনকে বিয়ে করতে বাধা দেয়াই মামাকে কুপিয়ে জখম করেছে ভাগ্নে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। এই ভাগ্নের নাম মাহফুজুর রহমান।
গতকাল মঙ্গলবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের পূর্ব বুড়িরচর গ্রামে মামা ফজলু প্যাদা (৪৫)-কে কুপিয়ে জখম করে ঐ ভাগ্নে।বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।
এলাকাবাসীর পক্ষে স্থানীয় ইউপি সদস্য মো. ফারুক মিয়া বলেন, ‘ফজলু প্যাদা ও মাহফুজ সম্পর্কে আপন মামা ভাগ্নে। ফজলুর শালীকে বিয়ের প্রস্তাব দেন মাহফুজ। বিষয়টি নিয়ে মামা-ভাগ্নের মধ্যে বেশ কিছুদিন ধরে মতবিরোধ চলছিল। এক পর্যায়ে উভয় পরিবারের মধ্যে সম্পর্কের চরম অবনতি ঘটে। এর জেরে মঙ্গলবার সন্ধ্যায় মাহফুজ ও তার মা কুলসুম বেগমের সঙ্গে ফজলু প্যাদার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে মাহফুজ উত্তেজিত হয়ে ধারালো দা দিয়ে ফজলু প্যাদার মাথায় উপর্যুপরি কুপিয়ে জখম করে।
এলাকাবাসী ফজলুকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পরপরই মাহফুজ ও তার মা কুলসুম বেগম বসতঘরে তালা দিয়ে পালিয়ে যায় বলে জানা যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com