সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামুলপুরে মুখ‍্যমন্ত্রী ডঃ হিমন্ত ১১শ ৫ জন প্রাক্তন ক‍্যাডারদের মাঝে ৪লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট সার্টিফিকেট বিতরণ করলেন। রেড ক্রিসেন্ট সোসাইটির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকদের সম্মাননা ও পুরস্কার প্রদান শেরপুরে শীত বাড়াতে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত কারিগররা          আম গাছে ঝুলছিল স্কুল ছাত্রীর লাশ অর্থ আত্মসাৎ অভিযোগে নায়িকা জ্যাকুলিন আটক চন্দনাইশের সাতবাড়ীয়া নির্বাচনে সাফাত বিন ছানাউল্লাহ্’র মনোনয়নপত্র সংগ্রহ মানবিক মেম্বার আলম হাওলাদারের সাথে ড্রিম লাইট’র সৌজন্য সাক্ষাৎ শেরপুরে সেবার মান নিশ্চিতকরণে নাগরিক কমিটির মতবিনিময় রাষ্ট্রদ্রোহী মামলায় অভিযুক্ত হলেন সাংবাদিক মৌলভীবাজারে “মেছো বাঘ” হত্যার দায়ে সাজা

নলডাঙ্গায় নৌকার মনোনয়ন প্রত্যাশী শামীমের বাইক শোভাযাত্রা

নলডাঙ্গায় শামীমের সমর্থনে বাইক শোভাযাত্রা

নিজস্ব প্রতিনিধি, নাটোরঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাটোরের নলডাঙ্গার ৫ নং বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আবু সালেহ মোঃ শামীম নেতাকর্মী’সহ বাইক শোভাযাত্রা করেছেন।
২ রা নভেম্বর মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলার বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের সাজিপাড়া লিচুতলা থেকে  শতাধিক বাইক নিয়ে শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।
এসময় নৌকার মনোনয়ন প্রত্যাশী ও বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আবু সালেহ মোঃ শামীম বলেন, বর্তমান সরকারের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে গরীব দুঃখী ও অসহায় মানুষের পাশে থেকে মাদক ও দূর্নীতি মুক্ত এলাকা গড়াসহ উন্নয়ন মূলক কাজ করে বিপ্রবেলঘরিয়াকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।
এসময় চেয়ারম্যান পদপ্রার্থী শামীম আরও বলেন -প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমার হাতে নৌকার মনোনয়ন তুলে দেন, তাহলে ন্যায় নিষ্ঠা ও মুজিব আদর্শে জনগণের সেবা করে যাবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com