রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৫:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
 ভয়াল ২৫ জুলাই নালিতাবাড়ীর সোহাগপুর গণহত‍্যা দিবস  পোস্তগোলা শ্মশান ঘাট এলাকায়,গরুর হাট  বসিয়ে,মসজিদের গেট অবরুদ্ধ! শরীয়তপুরে রেকর্ড ১৫৮ জনের করোনা শনাক্ত   রাজধানীতে একশত বধিরের মাঝে ত্রাণ ও নগদ অর্থ সহায়তা প্রদান মানিকগঞ্জের সদর উপজেলার  ধলেশ্বরী নদী থেকে ৭ টি অবৈধ ড্রেজার বাজেয়াপ্ত  মানিকগঞ্জে  প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার পৌছেদিলেন – জেলা প্রশাসক আব্দুল লতিফ  মাধবপুরে বন্যপাখী উদ্ধারে চিরুনী অভিযান শিবচরে পাট ক্ষেতে নিয়ে ১৪ বছরের  কিশোরীকে ধর্ষণের অভিযোগ : নবাগত ইউএনও’র সঙ্গে মাধবপুর প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় ফরিদপুর মধুখালীতে রাতের আঁধারে আশ্রয় প্রকল্পের নির্মানাধীন ঘরের পিলার ভাংচুর।

নিক জোনাস সম্পর্কে আমরা যতটুকু জানি

খবরের আলো :

 

নিক জোনাসের নাম শুনলেই প্রথমেই চোখের সামনে ভেসে ওঠে প্রিয়াঙ্কা চোপড়ার নাম। কারণ দুজনেই বেশ কয়েকমাস ধরে প্রেম করে সম্প্রতি বাগদান করেছেন। নিক জোনাস সম্পর্কে আমরা যতটুকু জানি, তা সবটুকুই প্রিয়াঙ্কা চোপড়ার কারণে। কিন্তু বলিউডের এই নায়িকার সঙ্গে সম্পর্ক ছাড়াও যে এই ২৬ বছর বয়সী নিকের অন্য পরিচয় আছে, তা হয়ত জানেন হাতে গোনা কয়েকজন। চলুন জেনে নিই, নিক জোনাসের অতীত, বর্তমান সম্পর্কে।

নিকের পরিচয়

১৯৯২ সালের ১৬ সেপ্টেম্বর ডালাসে জন্ম হয় নিকের। তার পুরো নাম নিকোলাস জেরি জোরাস। শৈশব থেকেই সঙ্গীত চর্চার পরিবেশ পেয়েছেন নিক। ডিসনি চ্যানেলের হাত ধরে টেলিভিশন ফিল্মে আসেন নিক। বাবা ডেনিস একজন গীতিকার। নিকের মা যদিও পেশায় সাইন ল্যাঙ্গুয়েজ শিক্ষিকা। তবে পুরোপুরি সাংস্কৃতিক পরিবেশে বড় হওয়ার কারণে তিনিও ঝুঁকে যান সঙ্গীত ও অভিনয়ের দিকে। ভাই জো জোনাস আর কেভিন জোনাসের সঙ্গে একটি মিউজিক ব্যান্ড তৈরি করেন তিনি। এই ব্যান্ডের নাম ছিল ‘জোনাস ব্রাদার্স’। ২০০৫ সালে, মাত্র ১৩ বছর বয়সে নিকের টাইপ ১ ডায়বেটিস ধরা পড়ে। কিন্তু তার রোগ তাকে তার ক্যারিয়ারে বাধা সৃষ্টি করাতে পারেনি।

ডিসনি চ্যানেলের হাত ধরে টেলিভিশন ফিল্মে আসেন নিক। ছবি: সংগৃহীত

নিকের ক্যারিয়ার

প্রথম অ্যালবাম ‘ইটস অ্যাবাউট টাইম’ অনেক বড় হিটের তকমা পায় সেসময়। এ ছাড়া ‘ক্যাম্প রক’, ‘ক্যাম্প রক ২’ ইত্যাদিতে টিভি শোতে দেখা যায় নিককে। ধীরে ধীরে পরিচিত হয়ে উঠতে থাকেন নিক। পরবর্তীকালে নিক একাই নিজের মতো করে সঙ্গীত চর্চার রাস্তায় হাঁটতে থাকেন। ধীরে ধীরে মার্কিন পপস্টার হিসেবে খ্যাতি অর্জন করতে থাকেন নিক।

নিজের রেকর্ড কোম্পানি সেফহাউস রেকর্ড নির্মাণ করেন তিনি। মার্কিন পপ স্টার হিসেবে আরও বেশি জনপ্রিয়তা অর্জন করেন তার ২০১৬ সালের অ্যালবাম ‘লাস্ট ইয়ার ওয়াজ কম্প্লিকেটেড’-এর মাধ্যমে। ২০১৭ সালে মুক্তি পাওয়া ডোয়াইন জনসন অভিনীত ‘জুমানজি: ওয়েলকাম টু দু জঙ্গল’ সিনেমায় অ্যালেক্সের ভূমিকায় অভিনয় করে সাড়া জাগিয়েছিলেন তিনি।

নিকের প্রাক্তন প্রেমিকারা

প্রিয়াঙ্কার সাথে সম্পর্কের আগে প্রায় ১০ জনের সাথে প্রেম করেছেন নিক। আসুন দেখে নিই তাদের পরিচয়।

১৩ বছর বয়সে এক চ্যারিটি ইভেন্টে নিকের সঙ্গে প্রথম সাক্ষাৎ হয় মাইলি সাইরাসের। সেখান থেকেই শুরু তাদের সম্পর্ক। আমেরিকান গায়িকা, লেখিকা ও অভিনেত্রী মাইলিই নিকের প্রথম প্রেমিকা। ২০০৬ সালে প্রেমপর্ব শুরু হলেও এক বছরের মধ্যে ২০০৭ সালে সম্পর্ক বিচ্ছেদ হয়ে যায় তাদের। নিকের দ্বিতীয় প্রেমিকা ২৫ বছর বয়সী সেলেনা গোমেজ ছিলেন আমেরিকান গায়িকা, অভিনেত্রী। ২০০৮ সালে শুরু হয়ে মাত্র এক বছরের মধ্যে ২০০৯ সালে তাদের সম্পর্ক শেষ হয়।

প্রিয়াঙ্কাই প্রথম নন, এর আগেও নিজের থেকে বড় নারীর প্রেমে পড়েছেন নিক। ৩৩ বছর বয়সী অস্ট্রেলিয়ান গায়িকা, লেখিকা ও অভিনেত্রী ডেল্টা গুড্রেমের সঙ্গে ১০ মাস প্রেম চলে নিকের। এই সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি। ২০১২ সালের ফেব্রুয়ারি মাসে বিচ্ছেদ হয় তাদের। নিকের তৃতীয় প্রেমিকা রিটা ওরা প্রেমের সম্পর্কের কথা স্বীকার না করলেও বলেছিলেন তারা দুজন একে অপরের বেশ ঘনিষ্ঠ। তবে নিক রিটার প্রেমে রীতিমত হাবুডুবু খেয়েছিলেন। এতটাই ভালোবাসতেন যে রিটাকে নিয়ে একটি গানও লেখেন তিনি। ২০১৩ তে মুক্তি পাওয়া ‘হোয়াট ডু আই মিন টু ইউ’ গানটি রিটাকে উদ্দেশ্য করেই লেখেন তিনি এবং সেখানে রিটার নামও উল্লেখ আছে।

২০১২ সালে মিস ইউনিভার্স খেতাব জয়ী আমেরিকান মডেল অলিভিয়া নিকের পঞ্চম প্রেমিকা ছিলেন। ২০১৩ সালে অনুষ্ঠিত মিস ইউনিভার্সের প্রতিযোগিতায় সঞ্চালনার দায়িত্বে ছিলেন অলিভিয়া, সেখানেই নিকের সঙ্গে প্রথম আলাপ হয় তার। প্রায় ২ বছর সম্পর্ক টেকার পর নিকের পুরনো প্রেমিকার সঙ্গে ইনস্টাগ্রামে নতুন সমীকরণ দেখে অলিভিয়া ২০১৫ সালে ছেড়ে যান নিককে। নিকের ষষ্ঠ প্রেমিকা ২২ বছরের মডেল কেন্ডাল জেনার। কেন্ডাল পেশায় মডেল ও টেলিভিশন অভিনেত্রী। ২০১৫ সালে তাদের সম্পর্কের শুরু। তারা দুজন অবশ্য তাদের প্রেম নিয়ে মুখ খোলেননি কোনদিন। লিলি কলিন্স আমেরিকার অভিনেত্রী ও মডেল।

ইউকে-র ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে নিক নিজেই লিলির সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করেছিলেন। ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে নিকের সঙ্গে লিলিকে ক্যালিফোর্নিয়ার স্কি রিসোর্টে দেখা যায়। ২০১৫ সালের শেষের দিকে ১৪ বছর বয়সী বড় আমেরিকান অভিনেত্রী, লেখিকা ও বিজনেস ওম্যান কেটের সঙ্গে নিকের সম্পর্ক হয়। কেটের মা নিকের সাথে মেয়ের সম্পর্কের কথা স্বীকারও করেছিলেন। ৩৯ বছর বয়সী এই নারীর সঙ্গে ২০১৬ সালের ভ্যালেনটাইন ডে’তে নিককে একসাথে রোমান্টিক ডিনার ডেটে দেখা যায়।

নিউজিল্যান্ডের ২৬ বছরের ভিক্টোরিয়াস সিক্রেট মডেল জর্জিয়া ফাওলারের সাথে নিকের প্রথম সাক্ষাৎ হয় গত বছর নভেম্বর মাসের একটি বাগদান পার্টিতে। যদিও তাদের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। ২০১৮ এর জানুয়ারি মাসে ক্রিটিক চয়েজ অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের পর এক নারীর সাথে রোমান্টিক ডিনারে যান নিক। সেই নারীই ম্যাডেলিন। তখন থেকেই গুজব ছড়ায় তাদের সম্পর্কের কথা। এরপরও দুজনকে ডিনার করতে দেখা গেছে একসঙ্গে। তবে তারা বারবার তাদের সম্পর্কের কথা অস্বীকার করেছে।

নিকের সঙ্গে প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত

প্রিয়াঙ্কার সঙ্গে পরিচয়

প্রিয়াঙ্কার সঙ্গে তার আলাপ কীভাবে হয়? ডোয়াইন জনসন নিজেই নিক ও প্রিয়াঙ্কাকে কাছাকাছি আনার কৃতিত্ব নেন। প্রিয়াঙ্কার সঙ্গে ‘বেওয়াচ’ সিনেমায় এবং নিক জোনাসের সঙ্গে ‘জুমানজি: ওয়েলকাম টু দ্য জঙ্গল’ সিনেমায় সহকর্মীর ভূমিকায় দেখা গিয়েছে ডোয়াইন জনসনকে। একটি সাক্ষাৎকারে মজার ছলে তিনি জানালেন, প্রিয়াঙ্কা এবং নিককে কাছাকাছি আনার কৃতিত্ব তার। বেওয়াচ এবং জুমানজিতে কাজ করার সুবাদে নিক ও প্রিয়াঙ্কার সঙ্গে দারুণ সম্পর্ক ডোয়াইনের।

প্রিয়াঙ্কা এবং নিক একসঙ্গে ভালো আছেন জানার পর ডোয়াইন জনসন বলেন, ‘প্রিয়াঙ্কা ও নিকের প্রেমের সম্পর্ক আমিই করিয়ে দিয়েছি। তাদের সম্পর্ক যদি ভালো যায় তাহলে এর কৃতিত্ব আমাকেই দিতে হবে।’ তারপর মেসেজে কথাবার্তা শুরু হয় নিক ও প্রিয়াঙ্কার। এভাবেই টানা ৬ মাস কথাবার্তা চলেছিল। মাঝে মেট গালায় একসঙ্গে যাওয়া হয় নিক-প্রিয়াঙ্কার। সেটিই তাদের প্রথম দেখা।

তখনো প্রেম শুরু না হলেও প্রিয়াঙ্কার সঙ্গে এভাবেই পরিচয় নিকের। এরপর নিক জানান, মেট গালায় প্রথম দেখার পর বিষয়টা অন্যদিকে গড়ায়। এরপর বিভিন্ন অনুষ্ঠানে তাদেরকে জিজ্ঞাসা করা হয় তারা প্রেম করছেন কি না? দুজনেই নেতিবাচক জবাব দিতে থাকেন। ঠিক ৫ মাস আগে থেকে তাদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। তাদের যখন মনে হয় এটাই ঠিক, তখন তারা সম্পর্কের দিকে এগুতে থাকেন।

প্রিয়াঙ্কা ও নিক ‘পানচিনি’ আশীর্বাদ ও বাগদান করেন পারিবারিকভাবে। ছবি: সংগৃহীত

প্রিয়াঙ্কার সঙ্গে বাগদান

বেশ কয়েকমাস একসাথে ডেট করার পর গত ১৮ আগস্ট প্রিয়াঙ্কা ও নিক ‘পানচিনি’ আশীর্বাদ ও বাগদান সেরে ফেললেন পারিবারিকভাবে। ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কার সঙ্গে ২৬ বছরের নিকের সম্পর্ককে ঘিরে একাধিক সমালোচনা হয়েছে। সমালোচনায় পাত্তা না দিয়ে দুই পরিবারের সম্মতিতে তারা বাগদান অনুষ্ঠান সম্পন্ন করেন। তবে পারিবারিকভাবে জানা গেছে, বিয়ের দিন ঠিক হয়েছে আগামী বছরে। কিন্তু নিজেরা কিছুতেই আলাদা থাকতে পারছেন না। আর তাই নিউ ইয়র্কে একসঙ্গে রয়েছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কা সম্পর্কে নিকের মন্তব্য

‘টুনাইট শো উইথ জিমি ফ্যালন’-এ অতিথি হিসেবে হাজির হয়ে প্রিয়াঙ্কার সঙ্গে তার প্রেমের গল্পই শেয়ার করেন মার্কিন গায়ক ও অভিনেতা নিক জোনাস। জিমি ফ্যালন কথাবার্তার শুরুতে প্রিয়াঙ্কার সঙ্গে বাগদানের জন্য তাকে শুভেচ্ছা জানান।

আর প্রথম দেখার পর বিষয়টা অন্যদিকে গড়ায়। নিক বলেন, ‘এখন থেকে ঠিক ৫ মাস আগে থেকে আমাদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। আমাদের মনে হয়েছিল এটাই ঠিক, তাই এগিয়েছি, আর আমরা ভীষণ আনন্দিত।’ ফ্যালন নিককে প্রশ্ন করেন, অন্যান্য তারকা দম্পতির মতো তাদের কোনো ডাক নাম রয়েছে কি না? উত্তরে নিক সেটাও প্রকাশ্যে আনেন। জানান তাদেরকে ‘প্রিক’ বলে ডাকা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com