সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামুলপুরে মুখ‍্যমন্ত্রী ডঃ হিমন্ত ১১শ ৫ জন প্রাক্তন ক‍্যাডারদের মাঝে ৪লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট সার্টিফিকেট বিতরণ করলেন। রেড ক্রিসেন্ট সোসাইটির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকদের সম্মাননা ও পুরস্কার প্রদান শেরপুরে শীত বাড়াতে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত কারিগররা          আম গাছে ঝুলছিল স্কুল ছাত্রীর লাশ অর্থ আত্মসাৎ অভিযোগে নায়িকা জ্যাকুলিন আটক চন্দনাইশের সাতবাড়ীয়া নির্বাচনে সাফাত বিন ছানাউল্লাহ্’র মনোনয়নপত্র সংগ্রহ মানবিক মেম্বার আলম হাওলাদারের সাথে ড্রিম লাইট’র সৌজন্য সাক্ষাৎ শেরপুরে সেবার মান নিশ্চিতকরণে নাগরিক কমিটির মতবিনিময় রাষ্ট্রদ্রোহী মামলায় অভিযুক্ত হলেন সাংবাদিক মৌলভীবাজারে “মেছো বাঘ” হত্যার দায়ে সাজা

আহমদ আলি হাওলাদারের ব্যাপক নির্বাচনী প্রচারণা।

নির্বাচনী গণসংযোগে ব্যস্ত সময় অতিবাহিত করছেন চেয়ারম্যান প্রার্থী আহমদ আলী হাওলাদার।

মাসুদ মাদবর, শরীয়তপুর থেকেঃ

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত সদর উপজেলা শৌলপাড়া ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে জনগণের মনোনীত প্রার্থী হয়ে আহমদ আলী হাওলাদার ব্যাপক প্রচার প্রচারণা শুরু করেছেন। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত ছুটছেন ভোটারদের বাড়ি বাড়ি।একই এলাকাবাসীও আহমদ আলী হাওলাদারকে চেয়ারম্যান নির্বাচিত করার জন্য দলমত নির্বিশেষে হয়েছেন ঐক্যবদ্ধ।
বিশিষ্ট ব্যবসায়ী  সমাজসেবক গরীব দুখী মেহনতী মানুষের বন্ধু জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব ও সাবেক  চেয়ারম্যান হাসেম  হাওলাদার  এর সুযোগ্য পুত্র  আহমদ আলী হাওলাদারে এর নাম রয়েছে মানুষের মুখেমুখে। তিনি এবার টেলিফোন  প্রতীক নিয়ে নির্বাচনী ভোটযুদ্ধে অংশগ্রহণ করছেন।

আহমদ আলী হাওলাদারের সমর্থনে স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে মোটরসাইকেল শোভাযাত্রা।

তিনি এলাকায় ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন এবং বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন। চলছে ধারাবাহিক উঠান বৈঠক ও গণসংযোগ।
আহমদ আলী হাওলাদারের বাবা চেয়ারম্যান থাকাকালীন বাড়ি বাড়ি ডিপ টিউবওয়েল রাস্তা  ও বিভিন্ন কালভার্ট নির্মাণ, শিক্ষা সংস্কৃতি ক্রীড়া ও শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করার পাশাপাশি এলাকায় করেছিলেন সুশাসন প্রতিষ্ঠিত।
আর তাই দলমত নির্বিশেষে সকল ভোটার ও এলাকাবাসীদের প্রত্যাশা  আগামী পাঁচ বছরের জন্য এলাকার মানুষ যদি আহমদ আল হাওলাদারকে সুযোগ দেয় তাহলে তিনি এলাকার মানুষের পাশে থেকে এলাকায় ব্যাপক উন্নয়ন করতে পারবেন।
এলাকার ভোটাররা বলছেন আহমদ আলী হাওলাদেরের প্রতি তাদের পুরো বিশ্বাস আছে যে, তিনিই বাবার উত্তরাধিকার হিসাবে এলাকার সমস্ত অসমাপ্ত কাজ সম্পন্ন করে এলাকাবাসীর মুখে হাসি ফোটাতে পারবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com