রবিবার, ২২ নভেম্বর ২০২০, ০৫:৩৪ অপরাহ্ন

রাত বারোটায় নাতনির জন্য যা করলেন অমিতাভ

খবরের আলো  ডেস্ক :

 

 

অমিতাভ বচ্চনের চোখের মনি তার দুই আদরের নাতনি নব্য নাভেলি ও আরাধ্য। বিভিন্ন সময় ছোট নাতনি আরাধ্যর সঙ্গে বেশ মজার সময় কাটান অমিতাভ। নিজের ব্লগে লিখে নাতির সঙ্গে কাটানো সুন্দর মূহুর্তের বর্ণনা দেন তিনি। পোস্ট করেন তার সঙ্গে তোলা দারুণ সব ছবি। আবারও এমনই মজার এক কাণ্ড করেছেন আরাধ্যকে নিয়ে।

নাতনিকে নিয়ে লিখেছেন অমিতাভ। বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনের নতুন লেখা পড়ার জন্য মুখিয়ে থাকেন আত্মীয়-বন্ধু থেকে শুরু করে বলিউডের অনেক কলাকুশলীরাও। নিজের ব্লগ পেজে মাঝে মাঝেই তিনি অনেক তারকাদের শুভেচ্ছা জানান তাদের কাজের জন্য। কোনও বিশেষ দিনে মেয়ে শ্বেতাকে উদ্দেশ্য করে লেখেন নিজের অভিব্যক্তি।

বৃহস্পতিবার রাতে তেমনই এক বার্তা লিখেছেন বিগ বি। রাত বারোটার কিছু আগে। এবার তিনি নাতনি আরাধ্যার উদ্দেশ্যে লিখেছেন মন খুলে। ১৬ নভেম্বর ছিল আরাধ্যর জন্মদিন। নিজের ব্লগে লিখে অমিতাভ বচ্চন অনেক ভালবাসা আর আশীর্বাদ জানিয়েছেন ছোট্ট আরাধ্যাকে।

লেখাটি তিনি শেষ করেছেন এই ভাবে— লাইভ লং, লাইভ হ্যাপি, লাইভ উইথ প্রাইড। এর সঙ্গে তিনি পোস্ট করেছেন আরাধ্যর দু’টি সুন্দর ছবি।

ঠিক ৭ বছর আগে বলিউডের বচ্চন পরিবারে বয়ে গিয়েছিল খুশির জোয়ার। সেই দিন পৃথিবীর আলো দেখেছিল অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন কন্যা আরাধ্য বচ্চন। পারিবারিক ভাবেই পালিত হয়েছে তার এবারের জন্মদিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com