সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

দুবাইতে ‘বার্সায় যোগ দেবার বৈঠকে’ মেসি-পগবা

পল পগবা, লিওনেল মেসি, বার্সেলোনা, আরটিভি অনলাইন, messi, pogba, rtv online

খবরের আলো  ডেস্ক :

 

 

ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হোসে মরিনহোর সঙ্গে পল পগবার দ্বন্দ্বের বিষয়টি আগে থেকেই স্পষ্ট। পর্তুগিজ এই কোচের সঙ্গে বিশ্বকাপ জয়ী তারকার সমস্যা নিয়ে বেশ কিছু দিন ধরেই ইংলিশ গণমাধ্যমগুলোতে সংবাদ প্রকাশ হয়ে আসছিল। এমনটাও গুঞ্জন রয়েছে নিজের ‘আইকন’ লিওনেল মেসির সঙ্গে খেলতে বার্সেলোনায় যোগ দিচ্ছেন এই ফ্রেঞ্চ মিডফিল্ডার। এবার সেই গুঞ্জন পালের নতুন হাওয়া লেগেছে। দুই জনকে সংযুক্ত আরব আমিরাতে এক সঙ্গে দেখা গেছে। আর্জেন্টাইন মহাতারকার পাশে পগবার ছবি-ভিডিও এখন ভাইরাল। দ্য মিরর জানিয়েছে, ম্যান ইউ’র সমর্থকরাতো এই আড্ডাকেই পগবার বার্সা যাত্রার দরজা হিসেবে উল্লেখ করছেন।

বিশ্বকাপের পর আর্জেন্টিনা জাতীয় দল থেকে সাময়িক অবসর নিয়েছেন মেসি। আন্তর্জাতিক ম্যাচ খেলতে বিশ্বের নানা দলগুলো ব্যস্ত সময় পাড় করলেও ছুটি কাটাতে দুবাইতে অবস্থান করছেন মেসি। অন্যদিকে চোট থাকার কারণে গেল সপ্তাহে হওয়া ম্যানচেস্টার ডার্বিতে ছিলেন না পগবা। একই কারণে বাদ পড়েছেন ফ্রান্স জাতীয় দল থেকেও। এই ফাকে পছন্দের খেলোয়াড়ের সঙ্গে সময় কাটিয়েছেন ২৬ বছর বয়সী এই তারকা।

বিশ্বকাপের পর পর মৌসুম শুরু হবার আগে থেকেই দলবদলের সংবাদগুলোতে পগবার নাম বার্সার সঙ্গে জুড়ে দেয়া হচ্ছিল। সে সময় বলা হয়েছিল, রেড ডেভিলসদের এই মিডফিল্ডারকে ১০০ মিলিয়ন পাউন্ড দিতে প্রস্তুত কাতালান ক্লাবটি।
দুবাইয়ের একটি তুর্কি রেস্টুরেন্টে মেসি-পগবাদের এই বৈঠক ভবিষ্যত কী সেটা সময়ই বলে দিবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com