সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামুলপুরে মুখ‍্যমন্ত্রী ডঃ হিমন্ত ১১শ ৫ জন প্রাক্তন ক‍্যাডারদের মাঝে ৪লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট সার্টিফিকেট বিতরণ করলেন। রেড ক্রিসেন্ট সোসাইটির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকদের সম্মাননা ও পুরস্কার প্রদান শেরপুরে শীত বাড়াতে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত কারিগররা          আম গাছে ঝুলছিল স্কুল ছাত্রীর লাশ অর্থ আত্মসাৎ অভিযোগে নায়িকা জ্যাকুলিন আটক চন্দনাইশের সাতবাড়ীয়া নির্বাচনে সাফাত বিন ছানাউল্লাহ্’র মনোনয়নপত্র সংগ্রহ মানবিক মেম্বার আলম হাওলাদারের সাথে ড্রিম লাইট’র সৌজন্য সাক্ষাৎ শেরপুরে সেবার মান নিশ্চিতকরণে নাগরিক কমিটির মতবিনিময় রাষ্ট্রদ্রোহী মামলায় অভিযুক্ত হলেন সাংবাদিক মৌলভীবাজারে “মেছো বাঘ” হত্যার দায়ে সাজা

কিলার আমান এবার প্রকাশ্যে প্রাণনাশের হুমকী দিলো খবরের “আলো সম্পাদক” আমিরুজ্জামানকে

কিলার আমানের নামে করা জিডি

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর ঢাকা মিরপুর পল্লবী এলাকার কূখ্যাত সন্ত্রাসী, মাদক সম্রাট , ভূমি লুটেরা, জালিয়াতি চক্রের হোতা ও হয়রানিমূলক মামলা নাটকের শীর্ষ কারিগর এবং অসংখ্য মামলার ফেরারী আসামী  চান্দারটেকের কিলার আমান ওরফে নিকিরি আমান এবার প্রকাশ্যে জাতীয় পত্রিকা দৈনিক “খবরের আলো”র সম্পাদক ও প্রকাশক আমিরুজ্জামান আমিরকে দিলো প্রাণ নাশের হুমকি। একই সাথে আমান দৈনিক খবরে আলো অফিস উড়িয়ে দেবে বলেও চক্রান্ত শুরু করেছে।  পল্লবী চান্দারটেক, কালশী, মাটিকাটা, বাউনিয়া বাঁধ ও সিরামিক এলাকার কূখ্যাত এ সন্ত্রাসী আইনের চোখে আত্মগোপনকারী বা পলাতক আসামী হলেও সে রয়েছে প্রকাশ্যে। প্রতিদিনই সিরামিক এলাকা থেকে সিসি ক্যামেরা সন্নিবেশিত তার মাদক সাম্রাজ্যের গদিঘর তথা গ্রীনরুম থেকে সে পরিচালনা করছে তার অপরাধের সাম্রাজ্য। এখানে প্রতিদিনই মিরপুর পল্লবী এলাকা ছাড়াও বিভিন্ন এলাকার দাগী ক্রিমিনাল ও মাদক ব্যবসায়ীরা তার কাছ থেকে পাইকারী দামে কিনে নিয়ে যায় চাহিদা মোতাবেক ইয়াবা ও হেরোইন। চলছে অন্যান্য মাদক পাচারেরও কারবার।

যদিও আইনের চোখে সে ফেরার, তারপরও তার এসব মাদক ও সন্ত্রাস সংশ্লিষ্ট কার্যকলাপে এলাকার সচেতন ও শান্তিকামী মানুষ ত্যক্ত বিরক্ত ও শঙ্কিত

দেশ ও জনমানুষের স্বার্থে ১৫ই নভেম্বর জাতীয় পত্রিকা দৈনিক “ খবরের আলো’ পত্রিকার প্রথম পাতায় কিলার আমান ওরফে নিকিরি আমানের নামে সঠিক তথ্য উপাত্তের ভিত্তিতে প্রথম পাতায় একটি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ হওয়ার সাথে সাথে সংবাদটি টক অব দ্যা সিটিতে পরিণত হয়। নড়েচড়ে বসে সচেতন পুলিশ অফিসারবৃন্দ ও গোয়েন্দা সংস্থাও।

হাজারো অপরাধে অপরাধী কিলার  আমানের মতো একজন দাগী সন্ত্রাসী ও মাদকের গডফাদার ১৪ মামলা ও ৯ টি জিডির অভিযুক্ত এই সন্ত্রাসী বিভিন্ন মামলায় ওয়ারেন্টভূক্ত হওয়ার পরও কিভাবে প্রকাশ্যে ঘুরছে ? তা সচেতন সমাজ সহ গোয়েন্দা সংস্থার লোকজনকেও ভাবিয়ে তুলেছে। অথচ এলাকাবাসী বলছে , নিয়মিত পুলিশের কতিপয় সুবিধাপ্রাপ্ত সদস্য এখনো যোগাযোগ রেখেছে আমানের সাথে, এমনকি কতিপয় পুলিশকে আমানের সাথে প্রকাশ্যে খোশগল্প ও আড্ডায় মেতে থাকতেও দেখা যায়্।

কিলার আমানের নামে করা জিডি।

প্রসঙ্গত উল্লেখ্য যে গতকাল কিলার  আমান গংয়ের লোকজন দৈনিক খবরের আলো সম্পাদক ও প্রকাশক আমিরুজ্জামান আমির ‘ এর পল্লবী এলাকার “ ধ” ব্লকের বাড়ির খুব কাছেই রাত সোয়া ৯টা থেকে আনুমানিক সাড়ে ৯ টার দিকে ৭/৮ জন উগ্রমেজাজী ক্যাডার  প্রকাশ্যে দেয় প্রাণনাশের হুমকী। একইসাথে তারা খবরের আলো পত্রিকায় প্রতিবাদ সহ কিলার আমানের পক্ষে সংবাদ না ছাপালে অফিস টফিস উড়িয়ে দেবে বলেও সিরিয়াস ভাবে শাসাতে থাকে।

এছাড়া কিলার আমান ওরফে নিকিরি আমান খবরের আলো সম্পাদক ও প্রকাশক মোঃ আমিরুজ্জামান আমির’র মোবাইলে ১০ বার এবং ম্যাসেঞ্জারে ৩ বার কল দিয়ে বিরক্ত করতে থাকে। এ প্রান্ত থেকে ব্যস্ততার কারণে ফোনটি অবশ্য রিসিভ করা সম্ভব হয়নি।

এদিকে মিরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের তাৎক্ষণিক সিদ্ধান্তে গতকাল ১৫ই নভেম্বর রাতেই সম্পাদক আমিরুজ্জামান পল্লবী থানায় একটি জিডি করতে যান।

সে সময় পল্লবী থানার চৌকস অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ পারভেজ ইসলামের নির্দেশে থানার ডিউটি অফিসার এসআই শফিকুল ইসলাম ফোন কল লিস্ট যাচাই বাছাই করে সত্যতা নিশ্চিত হলে ওসি জিডিটি তড়িৎ গ্রহণ করেন এবং দ্রুত পদক্ষেপ নিবেন বলেও খবরের আলোকে নিশ্চিত করেন।

জিডি নাম্বার- ১৪৮৯ তারিখ- ১৫/১১/২০২১, পল্লবী থানা, ডিএমপি, ঢাকা।

 

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com