সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামুলপুরে মুখ‍্যমন্ত্রী ডঃ হিমন্ত ১১শ ৫ জন প্রাক্তন ক‍্যাডারদের মাঝে ৪লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট সার্টিফিকেট বিতরণ করলেন। রেড ক্রিসেন্ট সোসাইটির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকদের সম্মাননা ও পুরস্কার প্রদান শেরপুরে শীত বাড়াতে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত কারিগররা          আম গাছে ঝুলছিল স্কুল ছাত্রীর লাশ অর্থ আত্মসাৎ অভিযোগে নায়িকা জ্যাকুলিন আটক চন্দনাইশের সাতবাড়ীয়া নির্বাচনে সাফাত বিন ছানাউল্লাহ্’র মনোনয়নপত্র সংগ্রহ মানবিক মেম্বার আলম হাওলাদারের সাথে ড্রিম লাইট’র সৌজন্য সাক্ষাৎ শেরপুরে সেবার মান নিশ্চিতকরণে নাগরিক কমিটির মতবিনিময় রাষ্ট্রদ্রোহী মামলায় অভিযুক্ত হলেন সাংবাদিক মৌলভীবাজারে “মেছো বাঘ” হত্যার দায়ে সাজা

করিমগঞ্জের প্রিয়াঙ্কা গড়লেন ইতিহাস

সুজন চক্রবর্তী, আসাম থেকেঃ
সর্ব ভারতীয় পর্যায়ে দেশের একশো মহিলার তালিকায় স্থান করে নিলেন আসাম রাজ‍্যের করিমগঞ্জের সফলতম মহিলা প্রিয়াঙ্কা শর্মাচার্য।
প্রিয়াঙ্কা  করিমগঞ্জ জেলা শহরের সুভাষ নগরের কন‍্যা।
সুদুর বেঙ্গালুরুতে তিনি  বর্তমানে কর্মরত রয়েছেন।
পারিবারিক সূত্র বলছে, “বিউটি মেক আপ আর্টিস্ট” হিসেবে কর্মজীবন আরম্ভ করেন প্রিয়াঙ্কা। নিজের কর্ম দক্ষতায় ফিল প্রিটি নামের একটি কোম্পানিও প্রতিষ্ঠা করেছেন। অল্পদিনের মধ্যেই এ দুটি কোম্পানির বিউটি প্রোডাক্ট খুব অল্পদিনের মধ‍্যে অত্যন্ত জনপ্রিয়তার শীর্ষ পর্যায়ে উঠে যায়।
আর এ সফলতার কারণে বিভিন্ন সময় একাধিক সামাজিক সংগঠন এর পক্ষ থেকেও প্রিয়াঙ্কা হয়েছেন  সংবর্ধিত।
অতি সম্প্রতি “ফক্স কল‍্যূজ” নামের একটি বেসরকারি সংগঠন দেশের বিভিন্ন এলাকায় সমীক্ষা চালিয়ে একশো সফল মহিলার একটি তালিকা তৈরি করে।
দেশের রাজধানী দিল্লি ভিত্তিক এই সংগঠন মূলত অর্থনীতি ও নারী সশক্তিকরণের ওপর কাজ করে থাকে। তারা দেশের বিভিন্ন রাজ‍্যে সমীক্ষা চালিয়ে বেছে নেয় এমন কিছু  মহিলা যাঁরা নিজের চেষ্টার সমাজে প্রতিষ্ঠা পেয়েছেন, অন্যান্যদেরকেও যুগিয়েছেন বেঁচে থাকার প্রেরণা ।
চলতি বছরের গত ১৬ নভেম্বর ফক্স কল‍্যূজ তাদের চুড়ান্ত তালিকা প্রকাশ করেছেন।
শীর্ষ এ সম্মানজনক তালিকায় প্রিয়াঙ্কা নাম স্থান লাভ করায় আন্তর্জাতিক সীমান্ত শহর করিমগঞ্জের বিভিন্ন মহলে খুশির হওয়া বইছে। ঘনিষ্ঠ মহল থেকে  শুরু করে অনেক শুভাকাঙক্ষী প্রিয়াঙ্কার এই সাফল‍্যে অভিনন্দন ও জানিয়েছেন। অনেক  সামাজিক সংগঠন তাঁকে সংবর্ধিত করার প্রস্তুতিও নিতে শুরু করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com