সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামুলপুরে মুখ‍্যমন্ত্রী ডঃ হিমন্ত ১১শ ৫ জন প্রাক্তন ক‍্যাডারদের মাঝে ৪লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট সার্টিফিকেট বিতরণ করলেন। রেড ক্রিসেন্ট সোসাইটির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকদের সম্মাননা ও পুরস্কার প্রদান শেরপুরে শীত বাড়াতে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত কারিগররা          আম গাছে ঝুলছিল স্কুল ছাত্রীর লাশ অর্থ আত্মসাৎ অভিযোগে নায়িকা জ্যাকুলিন আটক চন্দনাইশের সাতবাড়ীয়া নির্বাচনে সাফাত বিন ছানাউল্লাহ্’র মনোনয়নপত্র সংগ্রহ মানবিক মেম্বার আলম হাওলাদারের সাথে ড্রিম লাইট’র সৌজন্য সাক্ষাৎ শেরপুরে সেবার মান নিশ্চিতকরণে নাগরিক কমিটির মতবিনিময় রাষ্ট্রদ্রোহী মামলায় অভিযুক্ত হলেন সাংবাদিক মৌলভীবাজারে “মেছো বাঘ” হত্যার দায়ে সাজা

ওসি’র নম্বর ক্লোন করে ফোন, সুবিধা পেতে ৩ লাখ টাকা ঘুষ দিলেন ইউপি স্বতন্ত্রপ্রার্থী উজ্জ্বল

জনি আহমেদ, চুয়াডাঙ্গা:

 

 

 

 

সীমান্তবর্তী  চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ৩য় ধাপের ইউপি নির্বাচনকে সামনে রেখে ১৩টি ইউনিয়নে প্রচার প্রচারণা অব্যাহত রয়েছে। একইসাথে নির্বাচনী সহিংসতা দফায় দফায় সংঘর্ষ অগ্নিসংযোগসহ অফিস ভাংচুরের ঘটনাও ইতোমধ্যে পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছে।

 

তবে এবার আর সহিংসতা নয়, প্রযুক্তি ব্যবহার করে প্রতারক চক্র হানা দিয়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের এক স্বতন্ত্রপ্রার্থীর কাছে। প্রতারকচক্রটি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জের (ওসি) মোবাইল নাম্বার ক্লোন করে বাড়াদি ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বল হোসেনের নিকট থেকে ৩ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। নির্বাচনে সুবিধা করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রতারকচক্র আলাদা আলাদা ৬টি বিকাশ নম্বরে ওই মোটা অংকের টাকা সহজেই কৌশলে টেনে নিয়েছে।

 

 

 

এদিকে, কী ধরনের সুবিধা পেতে এত টাকা দিয়ে দিলেন বাড়াদী ইউপির চশমা প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী উজ্জ্বল হোসেন? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ভোটার , এলাকাবাসীসহ চারিদিকে মানুষের মুখে মুখে।

ঘটনার পর আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, তার ব্যবহৃত সরকারি ০১৩২০১৪৮১৯৫ মোবাইলফোন নম্বরটি ক্লোন করে একটি প্রতারকচক্র উপজেলার বাড়াদি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বল হোসেনের নিকট থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে। গতকাল বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে বলে উজ্জ্বল হোসেন লিখিত অভিযোগে উল্লেখ করেছেন। প্রতারকচক্রকে উজ্জ্বল হোসেন ৬টি বিকাশ নাম্বারে ওই টাকা প্রদান করেছেন।

বিস্মিত ওসি বলেন, গুরুত্বপূর্ণ সরকারি কর্মকর্তাদের নাম্বার ক্লোন করে প্রতারকদের অর্থ হাতিয়ে নেয়ার ঘটনা নতুন না। তবে উজ্জ্বল হোসেন একজন প্রার্থী হয়ে সশরীরে উপস্থিত না হয়ে এত টাকা কীভাবে বিকাশ করলেন এটা অস্বাভাবিক মনে হচ্ছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

 

 

এ প্রসঙ্গে আলমডাঙ্গা থানার এএসআই হামিদুল ইসলাম জানান, উজ্জ্বল হোসেন ৬টি বিকাশ নাম্বারে মোট ৩ লাখ টাকা দিয়েছেন। ৬টি নাম্বারই দেশের বিভিন্ন অঞ্চলের।

এ ব্যাপারে উজ্জ্বল হোসেনের সাথে মোবাইলফোনে যোগাযোগ করলে -তিনি প্রথমে প্রতারকচক্রকে টাকা দেয়ার কথা অস্বীকার করেন। কিন্তু থানায় লিখিত অভিযোগ কেন দিলেন এমন প্রশ্নর জবাবে তিনি পরে কথা বলবেন জানিয়ে মোবাইলের নো বাটনে চাপ দিয়ে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com