সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামুলপুরে মুখ‍্যমন্ত্রী ডঃ হিমন্ত ১১শ ৫ জন প্রাক্তন ক‍্যাডারদের মাঝে ৪লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট সার্টিফিকেট বিতরণ করলেন। রেড ক্রিসেন্ট সোসাইটির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকদের সম্মাননা ও পুরস্কার প্রদান শেরপুরে শীত বাড়াতে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত কারিগররা          আম গাছে ঝুলছিল স্কুল ছাত্রীর লাশ অর্থ আত্মসাৎ অভিযোগে নায়িকা জ্যাকুলিন আটক চন্দনাইশের সাতবাড়ীয়া নির্বাচনে সাফাত বিন ছানাউল্লাহ্’র মনোনয়নপত্র সংগ্রহ মানবিক মেম্বার আলম হাওলাদারের সাথে ড্রিম লাইট’র সৌজন্য সাক্ষাৎ শেরপুরে সেবার মান নিশ্চিতকরণে নাগরিক কমিটির মতবিনিময় রাষ্ট্রদ্রোহী মামলায় অভিযুক্ত হলেন সাংবাদিক মৌলভীবাজারে “মেছো বাঘ” হত্যার দায়ে সাজা

ময়নারবন্দে অবৈধ ড্রাগসের ব‍্যবসা জমজমাট, নির্বিকার পুলিশ

 

আসাম প্রতিনিধিঃ
উধারবন্দ বিধানসভা কেন্দ্রের ময়নারবন্দ ওভার ব্রিজের নিচে ড্রাগসের রমরমা ব‍্যবসা চলছে। এই অভিযোগ দীর্ঘদিনের। প্রতিদিন বিকাল হতেই শহরের দিক থেকে বাইক স্কুটি নিয়ে ময়নারবন্দ ওভার ব্রিজে নিচে জড়ো হতে দেখা যায় কম বয়সী যুবকদের। ওভার ব্রিজের আশেপাশের বিভিন্ন আগাছার আড়ালে চলছে নেশার রমরমা আড্ডা।
প্রতিদিন বিকালে ব্রিজের নিচে যুবকদের ঘুরাফেরা করতে দেখা যায়। বাইক ও স্কুটি করে আসা ওই যুবকরা নেশা সামগ্রী বিক্রির জন‍্য এখানে আসে বলে স্থানীয়দের অভিযোগ। সন্ধ‍্যা ঘনিয়ে আসতেই ইনজেকশন সিরিঞ্জ হাতে নিয়েও ঘুরতে দেখা যায় একাংশ যুবকে।
জেলাপ্রশাসন থেকে তাদের বিরুদ্ধে এ পর্যন্ত কোনও পদক্ষেপ না নেওয়ায় ময়নারবন্দে ড্রাগসের ব‍্যবসা নির্বিঘ্নে করছে। ময়নারবন্দ এলাকায় নেশার কবলে পড়ে ধ্বংস হচ্ছে স্কুল কলেজের ছাত্ররা।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এলাকাবাসী জানান,
গত কয়েক মাস পূর্বে এলাকায় জনৈক যুবককে ড্রাগস সেবনরত অবস্থায় হাতেনাতে ধৃত করে উত্তম মাধ‍্যম দিয়ে উধারবন্দ পুলিশের কাছে সমঝে দেওয়া হয়।
স্থানীয় ওই ব‍্যক্তি আরও জানান,
এই মাদক সেবনকে কেন্দ্র করেই এলাকায় বিভিন্ন ধরণের অসামাজিক কার্যকলাপ বৃদ্ধি পেয়েছে। শীঘ্রই এই অবৈধ ড্রাগস ব‍্যবসায়ীদের বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ নেওয়ার জন্য স্থানীয়রা জেলা পুলিশ সুপার সহ জেলাশাসকের হস্তক্ষেপ কামনা করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com