সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামুলপুরে মুখ‍্যমন্ত্রী ডঃ হিমন্ত ১১শ ৫ জন প্রাক্তন ক‍্যাডারদের মাঝে ৪লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট সার্টিফিকেট বিতরণ করলেন। রেড ক্রিসেন্ট সোসাইটির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকদের সম্মাননা ও পুরস্কার প্রদান শেরপুরে শীত বাড়াতে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত কারিগররা          আম গাছে ঝুলছিল স্কুল ছাত্রীর লাশ অর্থ আত্মসাৎ অভিযোগে নায়িকা জ্যাকুলিন আটক চন্দনাইশের সাতবাড়ীয়া নির্বাচনে সাফাত বিন ছানাউল্লাহ্’র মনোনয়নপত্র সংগ্রহ মানবিক মেম্বার আলম হাওলাদারের সাথে ড্রিম লাইট’র সৌজন্য সাক্ষাৎ শেরপুরে সেবার মান নিশ্চিতকরণে নাগরিক কমিটির মতবিনিময় রাষ্ট্রদ্রোহী মামলায় অভিযুক্ত হলেন সাংবাদিক মৌলভীবাজারে “মেছো বাঘ” হত্যার দায়ে সাজা

খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবীতে সৈয়দপুরে বিএনপি’র বিক্ষোভ ও স্মারকলিপি

 

 

 

 

 

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী); 
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা প্রদানের দাবীতে নীলফামারী সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র পক্ষ থেকে স্মারকলিপি দেওয়া হয়েছে। ২৪ নভেম্বর বুধবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলা নির্বাহী অফিসার শামীম হুসাইনের হাতে  তুলে দেয়া হয়।
শহরের শহীদ ডাঃ জিকরুল হক রোডস্থ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল সহ বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে উপস্থিত হয়। এখানে সংক্ষিপ্ত সমাবেশ শেষে স্মারকলিপি পেশ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন
বিএনপি’র রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র আহ্বায়ক আলহাজ্ব আব্দুল গফুর সরকার, সদস্য সচিব জিয়াউল হক জিয়া, পৌর কাউন্সিলর শাহীন আখতার শাহীন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ হোসেন পাপ্পু, যুবদলের সাধারণ সম্পাদক তারিক আজিজ, ছাত্রদলের সভাপতি রেজওয়ান আক্তার পাপ্পু,  বিএনপি নেতা আব্দুল খালেক, শফিকুল ইসলাম জনি, শরিফুল ইসলাম প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন,
আইন মানুষের জন্য। জনগণের প্রয়োজনে আইন সংশোধন করা হয়। অথচ আইনের দোহাই দিয়ে তিনবারের সফল প্রধানমন্ত্রী ও বৃহত্তম রাজনৈতিক দলের নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যে মামলায় সাজানো রায় দিয়ে কারান্তরীন করে রেখেছে। সেখানে তাকে বিনা চিকিৎসায় মৃত্যুর মুখে ঠেলে দিয়ে তিলে তিলে শেষ করার নীল নকশা বাস্তবায়ন করে চলেছে অবৈধ সরকার।
আমরা দ্ব্যার্থহীন কন্ঠে বলতে চাই খালেদা জিয়ার কিছু হলে দেশে আগুন জ্বলে উঠবে এবং এর দায় নিতে হবে সরকারকেই। তাই অনতিবিলম্বে আপোষহীন দেশনেত্রীর সুচিকিৎসার ব্যবস্থা করেন। দ্রুত তাঁকে বিদেশে যাইতে দেন। নয়তো পরিস্থিতি সামাল দেয়ার জন্য প্রস্তুত থাকার হুশিয়ারী করেন তারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com