সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামুলপুরে মুখ‍্যমন্ত্রী ডঃ হিমন্ত ১১শ ৫ জন প্রাক্তন ক‍্যাডারদের মাঝে ৪লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট সার্টিফিকেট বিতরণ করলেন। রেড ক্রিসেন্ট সোসাইটির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকদের সম্মাননা ও পুরস্কার প্রদান শেরপুরে শীত বাড়াতে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত কারিগররা          আম গাছে ঝুলছিল স্কুল ছাত্রীর লাশ অর্থ আত্মসাৎ অভিযোগে নায়িকা জ্যাকুলিন আটক চন্দনাইশের সাতবাড়ীয়া নির্বাচনে সাফাত বিন ছানাউল্লাহ্’র মনোনয়নপত্র সংগ্রহ মানবিক মেম্বার আলম হাওলাদারের সাথে ড্রিম লাইট’র সৌজন্য সাক্ষাৎ শেরপুরে সেবার মান নিশ্চিতকরণে নাগরিক কমিটির মতবিনিময় রাষ্ট্রদ্রোহী মামলায় অভিযুক্ত হলেন সাংবাদিক মৌলভীবাজারে “মেছো বাঘ” হত্যার দায়ে সাজা

কাছাড়ের লক্ষীপুরে বোমা উদ্ধার  

 

আসাম প্রতিনিধি, সুজন চক্রবর্তীঃ
মঙ্গলবার গভীর রাতে কাছাড় পুলিশ লক্ষীপুর এলাকায় বোমা থাকার কথা জানায় স্থানীয়রা। শিলচর মণিপুর সংযোগকারী ৩৭ নং জাতীয় সড়কের পাশে জুজম এলাকায় একটি সন্দেহজনক জিনিস লক্ষ‍্য করেন। সঙ্গে সঙ্গে কাছাড় পুলিশের উধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হন।
একটি কালভার্টের নিচে রাখা জিনিসটি সনাক্ত করতে মেটাল ডিটেক্টর ব‍্যবহার করা হয়েছিল। কর্মকর্তাগন জিনিসটিকে ইপ্রোভাইজড এক্সপ্লোসিড ডিভাইস ( আইইডি) হিসেবে চিহ্নিত করেছেন। শিলচর থেকে একটি বোমা স্কোয়াড দল ঘটনাস্থলে পৌঁছে এবং কাছাড়ের পুলিশ সুপার রমনদীপ কৌরের নেতৃত্বে বোমাটি নিস্ক্রিয় করা হয়েছে।
সাংবাদিকদের সাথে কথা বলা সময়, রমনদীপ কৌর জানান,
জিনিসটি একটি আইইডি হিসেবে চিহ্নিত করা হয়েছে। ৩৭নং জাতীয় সড়কের একটি কালভার্টের নীচে আইইডি টিকে নিস্ক্রিয় করা হয়েছে। এটি মণিপুর সীমান্ত থেকে সাত কিলোমিটার দূরে আসামের মধ‍্যে রাখা হয়েছিল। অপরাধীদের চিহ্নিত  করা এবং কার্যকলাপের পিছনে কি রহস্য আছে এনিয়ে আরও তদন্ত করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com