সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামুলপুরে মুখ‍্যমন্ত্রী ডঃ হিমন্ত ১১শ ৫ জন প্রাক্তন ক‍্যাডারদের মাঝে ৪লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট সার্টিফিকেট বিতরণ করলেন। রেড ক্রিসেন্ট সোসাইটির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকদের সম্মাননা ও পুরস্কার প্রদান শেরপুরে শীত বাড়াতে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত কারিগররা          আম গাছে ঝুলছিল স্কুল ছাত্রীর লাশ অর্থ আত্মসাৎ অভিযোগে নায়িকা জ্যাকুলিন আটক চন্দনাইশের সাতবাড়ীয়া নির্বাচনে সাফাত বিন ছানাউল্লাহ্’র মনোনয়নপত্র সংগ্রহ মানবিক মেম্বার আলম হাওলাদারের সাথে ড্রিম লাইট’র সৌজন্য সাক্ষাৎ শেরপুরে সেবার মান নিশ্চিতকরণে নাগরিক কমিটির মতবিনিময় রাষ্ট্রদ্রোহী মামলায় অভিযুক্ত হলেন সাংবাদিক মৌলভীবাজারে “মেছো বাঘ” হত্যার দায়ে সাজা

লাখাইয়ে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত প্রার্থী মাইকিং করে আয়োজন করেন জনসমাবেশ

আশীষ দাশ গুপ্ত, লাখাই, হবিগঞ্জ…
লাখাইয়ে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত প্রার্থী মাইকিং করে আয়োজন করেন জনসমাবেশের।
২৪ নভেম্বর লাখাই এসি, আর, সি, পাইলট উচ্চ বিদ্যালয়ে বিকাল ৩ ঘটিকায়  হাজারো জনতার সামনে দলের প্রার্থী জনগণকে সাথে নিয়ে স্বতন্ত্র নির্বাচন করার আভাসও দেন তিনি । উপস্থিত জনতাও  হাত তুলে সেই আভাসে সমর্থন জানান।
মনোনয়ন বঞ্চিত এই নেতা হলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ১নং লাখাই ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী শরীফ উদ্দিন তালুকদার।
গত মঙ্গলবার ( ২৩ নভেম্বর)  আওয়ামী লীগের মনোনয়ন তালিকা প্রকাশ হলে সেখানে নিজের নাম না থাকায় হতাশা প্রকাশ করেন বয়োজ্যেষ্ঠ এই ত্যাগী নেতা ও তার কর্মীরা।
এ ব্যাপারে মুঠোফোনে  মনোনয়ন বঞ্চিত নেতা শরীফ উদ্দিন তালুকদারের সাথে আলাপকালে জানান, দীর্ঘদিন যাবত তিনি জনগণের সাথে মিশে দলের জন্য কাজ করেছেন। এমনকি বিগত স্থানীয় সরকার   নির্বাচনে ও দলীয় নীতিনির্ধারকদের সম্মান  জানিয়ে  দলীয় মনোনয়ন নেন নি, দলের মনোনিত ব্যক্তির জন্য কাজ করেন।  মাঠে দীর্ঘদিন কাজ করেছেন ফলস্বরূপ দলীয় নেতাকর্মী ও জনগণের আস্থা নিয়ে জনসমর্থনে এখনো এগিয়ে তিনি।
তিনি কালকে ( আজ ২৪ নভেম্বর)  নতুন মনোনয়ন ফরম দাখিল করার কথাও বলেন। বিদ্রোহী   হিসেবে মাঠে শেষ পর্যন্ত  থাকবেন  কিনা সেই প্রশ্নের জবাবে জানান, দলের ত্যাগী  কর্মী হিসেবে নীতিনির্ধারকদের  কথা তো আর ফেলতে পারবো না ।
নজরুল ইসলাম নামে তার একজন সমর্থক জানান, দল যাকে মনোনয়ন দিয়েছে তার থেকে জনসমর্থনে এগিয়ে শরীফ তালুকদার। তাকে  মনোনয়ন না দেওয়ায় আওয়ামী লীগের ভরাডুবির সম্ভাবনা রয়েছে বলে জানান তিনি। কারন হিসেবে বিএনপির হেভিওয়েট স্বতন্ত্র  প্রার্থী এবং শরীফ উদ্দিন তালুকদারের জনসমর্থন বেশি হওয়া  উল্লেখ করেন।  এমনকি দলীয়  প্রতীক না থাকায়  বিএনপির ভোট ও তার(শরীফ উদ্দিন তালুকদার  ) ভোটবাক্সে পড়তো বলে জানান তিনি   ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com