সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামুলপুরে মুখ‍্যমন্ত্রী ডঃ হিমন্ত ১১শ ৫ জন প্রাক্তন ক‍্যাডারদের মাঝে ৪লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট সার্টিফিকেট বিতরণ করলেন। রেড ক্রিসেন্ট সোসাইটির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকদের সম্মাননা ও পুরস্কার প্রদান শেরপুরে শীত বাড়াতে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত কারিগররা          আম গাছে ঝুলছিল স্কুল ছাত্রীর লাশ অর্থ আত্মসাৎ অভিযোগে নায়িকা জ্যাকুলিন আটক চন্দনাইশের সাতবাড়ীয়া নির্বাচনে সাফাত বিন ছানাউল্লাহ্’র মনোনয়নপত্র সংগ্রহ মানবিক মেম্বার আলম হাওলাদারের সাথে ড্রিম লাইট’র সৌজন্য সাক্ষাৎ শেরপুরে সেবার মান নিশ্চিতকরণে নাগরিক কমিটির মতবিনিময় রাষ্ট্রদ্রোহী মামলায় অভিযুক্ত হলেন সাংবাদিক মৌলভীবাজারে “মেছো বাঘ” হত্যার দায়ে সাজা

চুরাইবাড়ি চেক পোস্টে তল্লাশিকালে বাংলাদেশি ভাইবোন আটক

 

 

 

 

আসাম প্রতিনিধি , সুজন চক্রবর্তীঃ
অবৈধভাবে সীমান্ত টপকে ভারতে প্রবেশ করে আসাম ত্রিপুরা সীমানার চুরাইবাড়িতে ধৃত হলো বাংলাদেশি ভাইবোন। সোমবার রাতে বাসে রুটিন তল্লাশি চলাকালে তাদের সন্দেহ করে পুলিশ। জেরা মুখে স্বীকার করে বাংলাদেশ থেকে কাজের জন‍্য ত্রিপুরা হয়ে বেঙ্গালূরুতে যেতে চাইছে। মহম্মদ জনি তালুকদার ( ২৪) ও শবনম আক্তার (২৬) কে এর পরই পুলিশ গ্রেফতার করে।
আসামের চুরইবাড়ি চেক পোস্টের ইনচার্জ মিন্টু শীল জানান, আগরতলা গুয়াহাটি নৈশ বাসে যাত্রী ছিলেন এই ভাইবোন। তাদের বাড়ি বাংলাদেশের মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন মধ্যসিদ্ধি গ্রামে।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত মহম্মদ জনি জানান, শবনম তার সুরুতুতো বোন। দীর্ঘদিন ধরে বেঙ্গালুরুরতে কাজ কর ছিল। এবার ভাই জনিকে আনতে বাংলাদেশে গিয়েছিল। পরে গত শনিবার  ত্রিপুরার আগরতলা সীমান্তের গোপালপুর হয় ভারতে প্রবেশ করে। দালালদের সহযোগিতায় উত্তর ত্রিপুরার বাগবাসার অবস্থান করে। সেখান থেকে গুয়াহাটি হয়ে বেঙ্গালুরুর  যাবার জন‍্য বাসটিতে চড়ে। পুলিশের তল্লাশিতে তাদের কাছ থেকে বাংলাদেশি বেশ কয়েকটি সিমকার্ড বাজেয়াপ্ত করা হয়। মঙ্গলবার তাদের আদালতে প্রেরন করা হলে বিচারকের নির্দেশে করিমগঞ্জ জেলহাজতে পাঠানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com