সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামুলপুরে মুখ‍্যমন্ত্রী ডঃ হিমন্ত ১১শ ৫ জন প্রাক্তন ক‍্যাডারদের মাঝে ৪লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট সার্টিফিকেট বিতরণ করলেন। রেড ক্রিসেন্ট সোসাইটির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকদের সম্মাননা ও পুরস্কার প্রদান শেরপুরে শীত বাড়াতে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত কারিগররা          আম গাছে ঝুলছিল স্কুল ছাত্রীর লাশ অর্থ আত্মসাৎ অভিযোগে নায়িকা জ্যাকুলিন আটক চন্দনাইশের সাতবাড়ীয়া নির্বাচনে সাফাত বিন ছানাউল্লাহ্’র মনোনয়নপত্র সংগ্রহ মানবিক মেম্বার আলম হাওলাদারের সাথে ড্রিম লাইট’র সৌজন্য সাক্ষাৎ শেরপুরে সেবার মান নিশ্চিতকরণে নাগরিক কমিটির মতবিনিময় রাষ্ট্রদ্রোহী মামলায় অভিযুক্ত হলেন সাংবাদিক মৌলভীবাজারে “মেছো বাঘ” হত্যার দায়ে সাজা

খালেদা জিয়ার সুস্থতা কামনা করলেন তসলিমা নাসরিন

নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন।

 

 

 

 

 

 

খবরের আলো অনলাইন ডেস্কঃ

 

 

এবার বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা করলেন বিতর্কীত ও নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন।

এক টুইট বার্তায় বাংলাদেশ থেকে বিতাড়িত লেখিকা তসলিমা নাসরিন বলেছেন বেগম খালেদা জিয়ার জন্য আমি অনেই কিছুই হারিয়েছি, তারপরও আমি চাই তিনি দ্রুত সুস্থ হয়ে যান। ভালো হয়ে উঠুন।

ঐ বার্তায় তসলিমা নাসরিন বলেন, 

বেগম খালেদা জিয়া সরকার ১৯৯৪ সালে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে আমার নামে মামলা করে। জারি করে গ্রেফতারী পরোয়ানা।

তিনি বলেন, আমার  লেখা উপন্যাস ‘লজ্জা’, ‘উতল হাওয়া,‘ ক’, ‘সেইসব অন্ধকার’ একে একে নিষিদ্ধ করেছিল। ছলে বলে কৌশলে আমাকে দেশ থেকে বের করেছিল। আমাকে আর দেশে প্রবেশ করতে দেয়নি।

তসলিমা আরো বলেন,

তারপরও আমি চাই খালেদা জিয়াকে যদি বিদেশে চিকিৎসার জন্য নিয়ে যেতে চায় শুভাকাঙ্ক্ষীরা, নিয়ে যাক।আমি চাই তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com