সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামুলপুরে মুখ‍্যমন্ত্রী ডঃ হিমন্ত ১১শ ৫ জন প্রাক্তন ক‍্যাডারদের মাঝে ৪লক্ষ টাকার ফিক্সড ডিপোজিট সার্টিফিকেট বিতরণ করলেন। রেড ক্রিসেন্ট সোসাইটির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকদের সম্মাননা ও পুরস্কার প্রদান শেরপুরে শীত বাড়াতে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত কারিগররা          আম গাছে ঝুলছিল স্কুল ছাত্রীর লাশ অর্থ আত্মসাৎ অভিযোগে নায়িকা জ্যাকুলিন আটক চন্দনাইশের সাতবাড়ীয়া নির্বাচনে সাফাত বিন ছানাউল্লাহ্’র মনোনয়নপত্র সংগ্রহ মানবিক মেম্বার আলম হাওলাদারের সাথে ড্রিম লাইট’র সৌজন্য সাক্ষাৎ শেরপুরে সেবার মান নিশ্চিতকরণে নাগরিক কমিটির মতবিনিময় রাষ্ট্রদ্রোহী মামলায় অভিযুক্ত হলেন সাংবাদিক মৌলভীবাজারে “মেছো বাঘ” হত্যার দায়ে সাজা

নন্নীতে জয়ের মালা পড়তে যাচ্ছেন মাইক প্রতীকের ইসমত আরা বেগম  

আমিরুল ইসলাম,নালিতাবাড়ী (শেরপুর) থেকে :
সবকিছু ঠিকঠাক থাকলে অচিরেই বিজয় মাল্য গলে পড়তে যাচ্ছেন ১,২ ও ৩ ওয়ার্ডের মাইক প্রতীকের প্রার্থী সংরক্ষিত মহিলা মহিলা মেম্বার ইসমত আরা বেগম।
আগামী রবিবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ১২ ইউপি’র নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
নন্নীতে বিভিন্ন প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র জমা দিয়ে প্রতিক পেয়ে জমজমাট নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন।
এ ধারাবাহিকতায় নালিতাবাড়ী উপজেলার ২নং নন্নী ইউনিয়নের ১.২.৩ নং ওয়ার্ডের (সংরক্ষিত আসনে) মহিলা মেম্বার পদে সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা আবু তালেবের স্ত্রী জনপ্রিয় ইসমত আরা বেগম কর্মী সমর্থকদের নিয়ে দৈনিক মাইক মার্কায় ভোট প্রার্থনা করে যাচ্ছেন।
এলাকাবাসী বলেন,
উপজেলার ২নং নন্নী ইউনিয়ন আওয়ামী লীগের নেতা,খাদ‍্যবান্ধব কর্মসুচী চাউলের ডিলার ও সমাজসেবক আবু তালেবের স্ত্রী স্বামীর জনপ্রিয়তায় জনসেবার জন‍্য সৎ ও যোগ‍্য হিসেবে ১.২ ও ৩ নং ওয়ার্ডে মহিলা মেম্বার পদপার্থী হিসেবে দির্ঘদিন থেকে ভোটারদের মাঝে গণসংযোগ, উঠানবৈঠক করে আসছেন। করোনাকালীন সময়ে মহিলা মেম্বার প্রার্থী ইসমত আরা বেগম নিজস্ব অর্থায়নে গরীবদের নগদ অর্থ প্রদান, খাদ‍্য বিতরণ, দান-অনুদান প্রদান সহ গ্রামগঞ্জের রাস্তায় বালি দিয়ে যাতায়াতের ব‍্যবস্থা করায় মানুষের প্রশংসা পেয়েছেন। ইসমত আরার ব‍্যাপক মহিলা ভোট ব‍্যাংক থাকায় জয়ের মালা পড়তে যাচ্ছেন অচিরেই।
 নন্নী পূর্বপাড়া গ্রামের সচেতন ভোটার আমিরুল ইসলাম,পশ্চিমপাড়া গ্রামের জুবাইদুল ইসলাম ও বাইগড়পাড়ার শামিম মিয়া বলেন,
এলাকার ভোটারদের মাঝে জায়গা করে নিয়েছেন মাইক মার্কার মহিলা মেম্বার প্রার্থী ইসমত আরা বেগম। তার নিজস্ব ভোট ব‍্যাংক থাকায় পাশ করার সম্ভাবনা খুবই বেশি। সে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে দ্বিগুন ভোট বেশি পেয়ে নির্বাচিত হতে পারে। ১.২ ও ৩নং ওয়ার্ডের উন্নয়নের জন‍্য জনপ্রিয় ও শক্তিশালী প্রার্থী হিসেবে আমরা এবার তাকেই ভোট দিয়ে নির্বাচিত করব।
ভোট প্রার্থনার সময় নন্নী ইউনিয়নের ১.২ ও ৩ নং ওয়ার্ডের মাইক মার্কার
মহিলা মেম্বার প্রার্থী ইসমত আরা বেগম দৈনিক “খবরের অলো”র এ সাংবাদিককে জানান,
আমি এলাকার উন্নয়ন ও মানুষের সেবা করার লক্ষে এলাকাবাসীকে সাথে নিয়ে দির্ঘদিন থেকে প্রচারণা চালিয়ে ভোটারদের দ্বারে-দ্বারে যাচ্ছি। অসহায় মানুষের সুখ-দূঃখে পাশে থেকে নানা সহযোগিতা করায় জনগণের অনেক সমর্থন পাচ্ছি।
আমি পাশ করলে বিনামুল্যে গরীব অসহায়দের মাঝে সরকারি-বেসরকারি সুবিধা প্রদান, ঘুষ-দূর্নীতি ও বাল‍্য বিবাহ মুক্ত মডেল ওয়ার্ড গড়ব। এলাকাবাসী  যেভাবে সাড়া দিচ্ছেন তাতে করে  ২৮ তারিখে বিপুলভোটে ভোটারগণ আমার মাইক মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে মনে করি ইনশাল্লাহ ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com