মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০১:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

কার জন্য স্বস্তিকার এই হলুদ?

খবরের আলো ডেস্ক :

 

 

কলকাতার বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তার প্রেম নিয়ে টালিউডে জল ঘোলা হয়েছেন অনেক। স্বাধীনচেতা এই অভিনেত্রী তেমন কেয়ার করেন না কাউকে। চলা ফেরাটাও একান্ত নিজের মতো।

কখনও জিৎ, কখনও পরমব্রত চট্টোপাধ্যায়, কখনও সৃজিত মুখোপাধ্যায় আবার কখনও বা সুমন মুখোপাধ্যায়। বিভিন্ন সময়ে স্বস্তিকার সঙ্গে বিভিন্ন পুরুষের নাম জড়িয়েছে! জল্পনা কল্পনা শীর্ষ ছুঁয়েছে! সব শুনে কখনও মুখের ওপর সোজাসাপটা উত্তর দিয়েছেন, কখনও বা হেসে এড়িয়ে গিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি তার নতুন করে প্রেমে পড়ার খবর পাওয়া গেছে। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন তিনি। সেই ছবিটা থেকেই যত কল্পনার সূত্রপাত! ছবিতে দেখা যাচ্ছে কোনো এক পুরুষের কাঁধে মাথা রেখেছেন স্বস্তিকা। ক্যাপশনে লিখেছেন, ‘যেখানে ফুল ফোটে, আশা জাগে।’

এবার সেই ‘স্পেশ্যাল সামনওয়ানের’ পছন্দের রঙের নেলপলিশ পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। ক্যাপশনে লিখেছেন, ‘কারণ তার পছন্দের রঙ হলুদ’।

আর স্বস্তিকা যাই পোস্ট করবে তাই ভক্তদের কাছে হটকেক। তাই ধোঁয়াশায় ভরা এই ক্যাপশনে মজেছে নেটদুনিয়া। শুরু করেছে ‘তদন্ত’। কে স্বস্তিকার সেই বিশেষ মানুষ, জানতেই হবে তাদের। তবে নায়িকা নিজে মুখে স্বীকার না করলে উত্তর পাওয়া বেশ কঠিন।

প্রসঙ্গত, সৃজিতের ‘শাহজাহান রিজেন্সি’ নিয়ে ব্যস্ত স্বস্তিকা। শংকরের ‘চৌরঙ্গী’ নিয়ে ময়দানে নেমেছেন সৃজিত। ইতোমধ্যে মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক। ছবির মুখ্য ভূমিকায় থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য, স্বস্তিকা মুখোপাধ্যায়।

প্রথমদিকে ছবির কাস্টে ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়, মমতা শংকর ও জয়া আহসান। কিন্তু ছবির মহরতের ছবি সামনে আসতেই পাল্টে গিয়েছিল চালচিত্র। সিনেমার নাম থেকে শুরু করে নায়ক-নায়িকা বদলে গেছে সব। সাটা বসুর চরিত্রটি অভিনয় করার কথা ছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পরে জানা যায় তার বয়সের সঙ্গে সাটা বসুর চরিত্রটা মানাবে না তাই সরে গেছেন তিনি। অন্যদিকে অসুস্থ ছিলেন যিশু। তাই অনিন্দ্য পাকড়াশির চরিত্রটা এসেছে পরমব্রতের ঝুলিতে।

করবীর চরিত্রটা করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবির নাম ‘চৌরঙ্গী’ বদলে রাখা হয় ‘শাহজাহন রেজেন্সি’। এক সময় যে ছবিতে উত্তম কুমার, শুভেন্দু চট্টোপাধ্যায়, বিশ্বজিৎ চট্টোপাধ্যায়, অঞ্জনা ভৌমিক, উৎপল দত্তের মতো কিংবদন্তী অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করেছেন, সেখানে নতুন করে দর্শকদের সামনে তুলে ধরার কঠিন কাজটি হাতে নিয়েছেন পরিচালক সৃজিত।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com