মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:১৫ পূর্বাহ্ন

‘ব্যালন ডি’অর জিতবে এমবাপে’

খবরের আলো  ডেস্ক :

 

 

গত দশ বছরে পর্তুগিজ ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো এবং আর্জেন্টাইন স্ট্রাইকার লিওনেল মেসির হাতেই উঠেছে ব্যালন ডি’অর শিরোপা। তবে রাশিয়া বিশ্বকাপে খুব বেশি চমক দেখাতে পারেননি এই দুই ফুটবল তারকা। তাই বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ড এবার ব্যালন ডি’অরে এগিয়ে রাখছেন ফ্রান্স তারকা কিলিয়ান এমবাপেকেই।

রাশিয়া বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্সে আসরের সেরা তরুণ খেলোয়াড়ের পুরস্কারটা নিজের করে নিয়েছেন এমবাপে। ফরাসি এই তারকা ছাড়াও ক্রোয়েশিয়ান মিডফিল্ডার লুকা মদ্রিচও এই বছরে দুর্দান্ত সময় পার করেছেন। রাশিয়া বিশ্বকাপের সেরা খেলোয়াড়ের পুরস্কারটাও পেয়েছেন ক্রোয়াট এই তারকা।

বছরটা ভালো কাটিয়েছেন হ্যাজার্ড নিজেও। তবে চেলসির এই ফরোয়ার্ড এগিয়ে রাখছেন এমবাপেকেই। হ্যাজার্ড বলেন, ‘এই বছরটা আমারও ভালো কেটেছে। তবে ব্যালন ডি’অর আমার প্রাপ্য নয়। আমি মনে করি আমার চেয়ে এগিয়ে আছে অনেকেই। আমি লুকা মদ্রিচের নাম বলতে পারতাম, তবে আগস্ট বা সেপ্টেম্বরে সে কিছুটা কম ভালো খেলেছে। তাই এই মৌসুমের কথা বলতে গেলে আমি এমবাপের কথাই বলবো।’

চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে ১১ ম্যাচে ৭টি গোল করেছেন হ্যাজার্ড, আর গোল সহায়তা করেছেন ৪টিতে। তবে ব্যালন ডি’অর শিরোপায় নিজেকে কিছুটা পিছিয়েই রাখছেন চেলসির এই তারকা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com