শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:৫৯ পূর্বাহ্ন

বিএনপির তৃতীয় দিনের সাক্ষাতকারে নেই তারেক

খবরের আলো রিপোর্ট :

 

 

গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মঙ্গলবার তৃতীয় দিনের মতো চলছে দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার। এদিন ফেনী-১ আসন দিয়ে চট্টগ্রাম বিভাগের সাক্ষাতকার পর্ব শুরু হয়।

আজ বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন থাকায় লন্ডন থেকে এতে যুক্ত হতে পারছেন না দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। বিএনপি প্রধানের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য জানিয়েছেন।

সাক্ষাতকার গ্রহণে গুলশান কার্যালয়ে উপস্থিত আছেন বিএনপির মনোনয়ন বোর্ডের সদস্যরা। দলের স্থায়ী কমিটির সবাই এই বোর্ডের সদস্য। মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পদাধিকার বলে এই বোর্ডের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন।

আজ চট্টগ্রাম বিভাগের মনোনয়ন প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণ শেষ হলে বিকেলে কুমিল্লা ও সিলেট বিভাগের সাক্ষাতকার শুরু হবে।

এদিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ অভিযোগ করেছেন, ‘বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) স্কাইপ বন্ধ করে দিয়েছে বলে খবর পাওয়া গেছে। সরকার নিয়ন্ত্রিত বিটিআরসি ইন্টারভিত্তিক যোগাযোগ মাধ্যম স্কাইপ সেবা বন্ধ করে দিয়ে এক ঘৃণ্য দৃষ্টান্ত স্থাপন করেছে।’

সোমবার রাতে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, ‘ইতোমধ্যে বিএনপি চেয়ারপাসনের গুলশানের কার্যালয়ে ইন্টারনেটভিত্তিক সব যোগাযোগ মাধ্যম বন্ধ হয়ে গেছে। নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন সাহেব বলেছেন-বিএনপির মনোনয়ন প্রক্রিয়ায় দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সংশ্লিষ্টতার বিষয়ে তাদের কিছু করার নেই। তার এই বক্তব্যের পরপরই বিটিআরসি কর্তৃক স্কাইপ বন্ধ করে দেয়ায় আবারও প্রমাণিত হলো-নির্বাচনী মাঠ আওয়ামী জোটের একচেটিয়া দখলে থাকবে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com