রবিবার, ২২ নভেম্বর ২০২০, ১০:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বদলগাছীর ছোট যমুনায় চলছে হাউরি দিয়ে  মাছ ধরার মহোৎসব ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম ধামরাইয়ে সুয়াপুর ইউনিয়নে ব্রীজের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে বিশাল জনসভা নাটোরে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৪০ জন আটক মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা

টেকনাফে দুই মাদক ব্যবসায়ী গ্রুপের গোলাগুলি, নিহত ২

খবরের আলো রিপোর্ট :

 

 

কক্সবাজারের টেকনাফে মেরিন ড্রাইভে ইয়াবা চালান খালাসকে কেন্দ্র করে দুই মাদক ব্যবসায়ী গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

বুধবার ভোরে টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের জিরো পয়েন্ট এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্রসহ গুলিবিদ্ধ লাশ দুটি উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন, নজির আহমদ ওরফে নজির ডাকাত (৩৮)। তিনি সাবরাং ইউনিয়নের কচুবনিয়া এলাকার আবদুর রহিমের ছেলে। অপরজন হ্নীলা ইউনিয়নের লেদা নয়াপাড়ার আমির হামজার ছেলে আবদুল আমিন। তাদের বিরুদ্ধে মানবপাচার ও মাদকসহ থানায় একাধিক মামলা রয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে ইয়াবা খালাসকে কেন্দ্র করে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রুপের মধ্যে গোলাগুলি ঘটনা ঘটেছে, এমন খবর পেয়ে থানা পুলিশের একটি দল ওই এলাকায় পৌঁছলে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে গুলিবিদ্ধ দু’জনের মৃতদেহ উদ্ধার করা হয়। স্থানীয় লোকজন লাশ দুটি নজির আহমদ ও আবদুল আমিন বলে শনাক্ত করে।

এসময় ঘটনাস্থল থেকে ৪টি এলজি অস্ত্র, ৯ রাউন্ড গুলি ও ১০ হাজার ১৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

ওসি আরও বলেন, ইয়াবাকে কেন্দ্র করে দুই গ্রুপের গোলাগুলির ঘটনায় তাদের মৃত্যু হয়েছে। নিহত দুজনই শীর্ষ ইয়াবা ব্যবসায়ী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com