শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

খুন করে প্রেমিকের মাংস রেঁধে খাওয়ালেন নারী

খবরের আলো  ডেস্ক :

 

 

প্রেমিককে হত্যা করার পর তার মাংস কেটে রান্না করে সংযুক্ত আরব আমিরাতের পাকিস্তানি শ্রমিকদের খাইয়েছেন। মরোক্কান এক নারীর বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

প্রসিকিউটররা বলছেন, তিন মাস আগে ওই নারী তার প্রেমিককে হত্যা করেন। সম্প্রতি ওই নারীর রান্নাঘরে ব্লেন্ডারের ভেতরে একটি মানুষের দাঁত পাওয়া যায়। তারপরই ঘটনাটি সবার সামনে আসে।

আরব আমিরাতের সংবাদমাধ্যম দ্য ন্যাশনালের এক রিপোর্টের বরাতে বিবিসি এক প্রতিবেদনে বলছে, ওই নারী পুলিশের কাছে প্রেমিককে খুন করার কথা স্বীকার করেছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, ওই নারী আল আইন শহরের বাসিন্দা। গত ৭ বছর ধরে তার প্রেমিকের সঙ্গে সম্পর্ক ছিল। কিন্তু যখন ওই নারী জানতে পারেন তার প্রেমিক মরক্কোতে অন্য আরেক নারীকে বিয়ে করার পরিকল্পনা করছেন, তখন তাকে হত্যা করেন।

কীভাবে ওই ব্যক্তিকে হত্যা করা হয়েছে সে সম্পর্কে পুলিশ কিছু জানায়নি। তবে পুলিশ জানায়, ওই ব্যক্তির মাংস রান্না করে তা ভাত দিয়ে ওই এলাকার পাকিস্তানি শ্রমিকদের খাইয়েছেন ওই নারী।

ওই নারী জানান, সেটা ছিল একটা ‘পাগলামির’ মুহূর্ত। অভিযুক্ত ওই নারীকে মানসিক স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, নিহত ওই ব্যক্তির ভাই নারীটির ফ্ল্যাটে যান ভাইয়ের খোঁজে। ওই নারী জানান তার ভাইকে তিনি বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন। কিন্তু পরে তার ভাই ওই নারীর ঘরে থাকা ব্লেন্ডারে একটি মানুষের দাঁত দেখতে পান। পরে পুলিশ ডিএনএ পরীক্ষার মাধ্যমে শনাক্ত করেন যে দাঁতটি নিখোঁজ ব্যক্তিরই।

পুরো ঘটনাটির তদন্ত করছে স্থানীয় পুলিশ। তদন্ত শেষে ওই নারীকে বিচারের জন্য আদালতে তোলা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com