বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:২৯ পূর্বাহ্ন

কখনও সারা-ইব্রাহিমের মা হতে চান না কারিনা

খবরের আলো  ডেস্ক :

 

 

সাইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী হিসেবে তার জীবনে কোন সমস্যা নেই। সাইফের সাবেক স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গেও নাকি ভালো সম্পর্ক কারিনা কাপুরের। এতকিছুর পরেও সাইফ আলি খানের প্রথম পক্ষের ছেলে মেয়েদের সম্বন্ধে বিস্ফোরক মন্তব্য করে বসলেন তিনি। কিন্তু এমন কথা কেন বললেন কারিনা?

যদিও তেমনভাবে অভিনেত্রী কিছুই বলেননি। সম্প্রতি একটি সাক্ষাৎাকরে কারিনা জানিয়েছেন, তিনি কখনই সারা আলি খান কিংবা ইব্রাহিমের মা হয়ে উঠতে পারবেন না। সেই চেষ্টাই তিনি করবেন না।

কারিনার কথায়, “সারা আর ইব্রাহিমের মা হয়ে ওঠার চেষ্টাও করতে চাইনা। কারণ ওরা এত ভালো একজন মা কে পাশে পেয়েছে সেখানে আমায় কেন মা হিসেবে দেখবে ওরা? সইফের সঙ্গে বিয়ের আগে এবং পরে বারবারই বলে এসেছি যে আমি ওদের ভালো বন্ধু হয়ে উঠতে চাই। আমায় যখনই ওদের প্রয়োজন হবে আমি থাকব ওদের পাশে। কিন্তু মায়ের কোন অধিকারবোধ ফলাতে চাই না। অমৃতা যেভাবে ওদের মানুষ করেছে তাতে আর কাউকে ওদের দরকার হবে না।”

অন্যদিকে, তিনি সারার ডেবিউ ফিল্ম ‘কেদারনাথ’র প্রসঙ্গে জানিয়েছেন যে, ছবিটির জন্য তিন বেশ আগ্রহের সঙ্গে অপেক্ষা করছেন। কারণ তার মতে সারা বর্ন স্টার৷ খুব ছোট বয়স থেকেই নাকি কারিনা ওর মধ্যে একটা স্টার ক্যোয়ালিটি দেখতে পেয়েছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com