মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন

গণতন্ত্রকামী নাগরিককে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান বি চৌধুরীর

খবরের আলো :

 

এই যে ছলচাতুরির নির্বাচন; এই যে ইলেকশন বাই অ্যারেঞ্জমেন্ট। এ রকম নির্বাচন ভবিষ্যতে হলে গণতন্ত্র চিরকালের জন্য নির্বাসিত হয়ে যাবে বলে মন্তব্য করেছেন বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী

শনিবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে মুসলিম লীগ আয়োজিত অনুষ্ঠানে এ মন্তব্য করেন বদরুদ্দোজা চৌধুরী।

দেশের সব গণতন্ত্রকামী নাগরিককে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, যারাই গণতন্ত্রের স্বপক্ষের শক্তি তাদের জেগে উঠতে হবে। প্রতিবাদ করতে হবে এবং বলতে হবে যে ওই সব ধরনের কৌশলের নির্বাচন আমরা মানব না। জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠা করা, এটাই হবে এক নম্বর সংগ্রাম।’

২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের প্রসঙ্গ টেনে বি চৌধুরী বলেন, তাদের প্রধানতম ব্যক্তি বললেন, এটা নিয়ম রক্ষার নির্বাচন, অচিরেই আমরা নির্বাচনের ব্যবস্থা করব, সমস্ত দল অংশগ্রহণ করবে। তিনি কথা দিয়ে কথা রাখলো না। ওয়াদার বরখেলাপ করল। পবিত্র কুরআনে আছে ওয়াদার বরখেলাপকারী সত্যিকার মুসলমান নয়।

অনুষ্ঠানে মুসলিম লীগকে পুরোনো ধ্যান-ধারণা থেকে বেরিয়ে বর্তমান বাস্তবতা মেনে নিয়ে রাজনীতি করার পরামর্শ দেন অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা।

সভায় খেলাফত আন্দোলনের মাওলানা আতাউল্লাহ ইবনে হাফেজী হুজুর, নেজামে ইসলাম পার্টির সভাপতি মুফতি ইজহারুল ইসলাম চৌধুরী, মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, বাংলাদেশ ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক মুভমেন্টের সভাপতি ববি হাজ্জাজ, কেন্দ্রীয় নেতা আতিকুল ইসলাম, ওয়াজিব আলী মোড়ল, আবদুর রশিদ খান চৌধুরী, সাংবাদিক মোস্তফা কামাল মজুমদার, আবদুল আজিজ হাওলাদার বক্তব্য রাখেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com