শনিবার, ২১ মে ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামাকজাত পণ‍্যের বিজ্ঞাপন, শাহরুখ, অমিতাভ ও অজয়ের বিরুদ্ধে মামলা আগামী নির্বাচনের পর শ্রমিকদের বেতন বৃদ্ধির ইঙ্গিত দিলেন ত্রাণ প্রতিমন্ত্রী রাজনীতিবিদরা বলেন ক্ষমতায় গিয়ে দেশ চালাবেন, ক্ষমতা নয়, আসলে এটা দায়িত্ব–সিইসি কোলকাতায় নতুন ঠিকানা দাদার, বাড়ির দাম শুনলে চমকে যাবেন স্ত্রী ও শ্বাশুড়ি গ্রেফতার, আদমদীঘিতে ভটভটি চালককে কৌশলে হত্যার অভিযোগ  সান্তাহার রেলওয়ে থানায় মোবাইল ছিনতাই চেষ্টা ও চুরি ঘটনায় দুইজন গ্রেফতার বিশিষ্ট সাংবাদিক আবদুল গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে লাখাই প্রেসক্লাবের শোক শেরপুরে জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন সাতক্ষীরার কালিগঞ্জের ধর্মীয় শিক্ষক আবু সাদ’র বিরুদ্ধে এক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, স্বস্ত্রীক আত্মগোপনে এক সুন্দরী বিমানবালাকে নিজের উত্থিত লিঙ্গ প্রদর্শণ করেন ধনকুবের এলন মাস্ক

চুয়াডাঙ্গায় সড়কেই বান্ধবীর মৃত্যু; যুবক আহত

 

 

 

 

 

 

জনি আহমেদ, চুয়াডাঙ্গা:

 

 

 

 

 

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মোটরসাইকেল ও পাখিভ্যানের সাথে দুর্ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তাবানুর খাতুন (১৯) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে।
গতকাল (০৮ জানুয়ারী) শনিবার জগন্নাথপুর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। সেসময় আহত হয় মোটরসাইকেল চালক আলামিনও। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করে ওই কিশোরী।
তাবানুর খাতুন কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের আব্দুর রবের কন্যা।
জানা গেছে, ওই একই গ্রামের আহাদ আলীর ছেলে আলামিন তার বান্ধবী তাবানুরকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে আলমডাঙ্গায় আসছিল। পথিমধ্যে আলমডাঙ্গার জগন্নাথপুর ব্রিজের কাছে পৌঁছুলে হঠাৎ মোটরসাইকেলের সামনে একটি পাখিভ্যান চলে আসে। সেসময় আলামিন জোরে মোটরসাইকেলের ব্রেক কষলে পেছনে থাকা তাবানুর ছিটকে পড়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে গুরুতর জখম হয় তিনি। একই সাথে আহত হয় আলামিনও। আহতদের উদ্ধার করে আলমডাঙ্গার একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়। সেখানে আলামিনের শঙ্কা কাটলেও বান্ধবী তাবনুরের অবস্থার অবনতি দেখা দিলে চিকিৎসক তাকে কুষ্টিয়ায় রেফার্ড করলে পথিমধ্যেই মৃত্যুবরণ করে বান্ধবী তাবনুর।
এ দুর্ঘটনার সংবাদ আমবাড়িয়ায় পৌঁছুলে পরিবারস্বজনসহ গ্রামে নেমে আসে শোকের ছায়া। গতকাল রাতে আমবাড়িয়া গ্রাম্য কবরস্থানে লাশের দাফন সম্পন্ন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com