শনিবার, ২১ মে ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামাকজাত পণ‍্যের বিজ্ঞাপন, শাহরুখ, অমিতাভ ও অজয়ের বিরুদ্ধে মামলা আগামী নির্বাচনের পর শ্রমিকদের বেতন বৃদ্ধির ইঙ্গিত দিলেন ত্রাণ প্রতিমন্ত্রী রাজনীতিবিদরা বলেন ক্ষমতায় গিয়ে দেশ চালাবেন, ক্ষমতা নয়, আসলে এটা দায়িত্ব–সিইসি কোলকাতায় নতুন ঠিকানা দাদার, বাড়ির দাম শুনলে চমকে যাবেন স্ত্রী ও শ্বাশুড়ি গ্রেফতার, আদমদীঘিতে ভটভটি চালককে কৌশলে হত্যার অভিযোগ  সান্তাহার রেলওয়ে থানায় মোবাইল ছিনতাই চেষ্টা ও চুরি ঘটনায় দুইজন গ্রেফতার বিশিষ্ট সাংবাদিক আবদুল গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে লাখাই প্রেসক্লাবের শোক শেরপুরে জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন সাতক্ষীরার কালিগঞ্জের ধর্মীয় শিক্ষক আবু সাদ’র বিরুদ্ধে এক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, স্বস্ত্রীক আত্মগোপনে এক সুন্দরী বিমানবালাকে নিজের উত্থিত লিঙ্গ প্রদর্শণ করেন ধনকুবের এলন মাস্ক

‘সংবিধান কারো কথায় কাটাছেঁড়া করার সুযোগ নেই’

খবরের আলো :

 

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘দেশের শতকরা ৭০ ভাগের বেশি মানুষ বর্তমান সরকারের প্রতি আস্থাশীল এবং সরকারের প্রতি সমর্থন দিয়েছেন। দেশের ৭০ভাগ মানুষ যার পক্ষে তাদের কথা না শুনে ৫ ভাগ বা ২ ভাগ লোক যা বলবে সেটাই কি শুনতে হবে? এমন প্রশ্ন ছুড়ে দিয়ে তিনি বলেন, সংবিধান কারো কথায় কাটাছেঁড়া করার সুযোগ নেই’।

বিএনপি নেতাদের কয়েকটি অভিযোগের জবাবে হানিফ বলেন, অপকর্ম করলে তার বিরুদ্ধে মামলা হবে, সুনির্দিষ্ট মামলার অভিযোগে শাস্তি হবে। আইন থেকে রেহায় পাওয়ার কোন সুযোগ নেই। বিএনপি যে সমস্ত অপকর্ম করেছে তার খেসারত এখন দিতে হচ্ছে। তারা ভেবেছিলো মানুষ পুড়িয়ে হত্যা করে পার পাওয়া যাবে, এই বাংলাদেশে সেটা সম্ভব নয়। বাংলাদেশের প্রতিটা আইন মেনে চলতে হবে এবং আইনের আওতায় থাকতে হবে।

শনিবার সকাল ১০টায় কুষ্টিয়া জিলা স্কুলের প্রধান শিক্ষক ইফতেখারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মা সমাবেশে যোগ দিয়ে মাহবুব উল আলম হানিফ গণমাধ্যম কর্মীদের এসব কথা বলেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কুষ্টিয়া জেলার সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ দলীয় নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com