শনিবার, ২১ মে ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামাকজাত পণ‍্যের বিজ্ঞাপন, শাহরুখ, অমিতাভ ও অজয়ের বিরুদ্ধে মামলা আগামী নির্বাচনের পর শ্রমিকদের বেতন বৃদ্ধির ইঙ্গিত দিলেন ত্রাণ প্রতিমন্ত্রী রাজনীতিবিদরা বলেন ক্ষমতায় গিয়ে দেশ চালাবেন, ক্ষমতা নয়, আসলে এটা দায়িত্ব–সিইসি কোলকাতায় নতুন ঠিকানা দাদার, বাড়ির দাম শুনলে চমকে যাবেন স্ত্রী ও শ্বাশুড়ি গ্রেফতার, আদমদীঘিতে ভটভটি চালককে কৌশলে হত্যার অভিযোগ  সান্তাহার রেলওয়ে থানায় মোবাইল ছিনতাই চেষ্টা ও চুরি ঘটনায় দুইজন গ্রেফতার বিশিষ্ট সাংবাদিক আবদুল গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে লাখাই প্রেসক্লাবের শোক শেরপুরে জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন সাতক্ষীরার কালিগঞ্জের ধর্মীয় শিক্ষক আবু সাদ’র বিরুদ্ধে এক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, স্বস্ত্রীক আত্মগোপনে এক সুন্দরী বিমানবালাকে নিজের উত্থিত লিঙ্গ প্রদর্শণ করেন ধনকুবের এলন মাস্ক

সাভারে নৌকা প্রার্থীকে সমর্থন করায় ছাত্রলীগের কর্মী ও তাদের পরিবারের উপর হামলা

সাভার, ঢাকা প্রতিনিধি: 
নৌকা প্রার্থীকে সমর্থন করে নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ায় সাভারের বিরুলিয়ায় ছাত্রলীগের কর্মী ও তাদের পরিবারের উপর হামলা করেছে প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা। এর আগে ৫ জানুয়ারি ৫ম ধাপের ইউপি নির্বাচনে বিরুলিয়ায় নৌকা প্রতীক প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান সুজন হেরে যায় প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের সেলিম মন্ডলের কাছে। নির্বাচনে জয়লাভ করে প্রতিপক্ষের সমর্থকদের উপর এই হামলা চালিয়েছে আনারস প্রতীকের সমর্থকরা বলে দাবি করেছেন বিরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন।
মঙ্গলবার(১৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বিরুলিয়ার কালিয়াকৈর বাজারের কাছে প্রধান সড়কে হামলার ঘটনা ঘটেছে মর্মে থানায় অভিযোগ করেছে ভুক্তভোগীরা।
ঐ রাতেই ৯ টার দিকে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ করেছে এক ভুক্তভোগী ভাই মোঃ মাসুদ রানা।
অভিযুক্তরা হলেন, কালিয়াকৈর এলাকার মোঃ হবু মিয়ার ছেলে মোঃ আলী আহমদ(৪৫), মৃত আলী মোল্লার ছেলে মোঃ হাসমত(৪৪), হবু মিয়ার ছেলে আতিকুল ইসলাম(৩৫), মোঃ আজিজুল ইসলাম(৪০), মৃত মেহের আলীর ছেলে মোঃ আমজাদ হোসেন(৪০)। তারা বিএনপির রাজনীতি করে বলে জানিয়েছে ভুক্তভোগীরা। তবে তাদের বিএনপিতে কোন পদ নেই বলে প্রাথমিক ভাবে জানা গেছে। তারা গত নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সেলিম মন্ডলের সাথে প্রচারণায় অংশ গ্রহণ করেছে বলে জানায় ভুক্তভোগীরা।
হামলায় আহত ভুক্তভোগীরা হল, কালিয়াকৈর এলাকার মোঃ শাহাবুদ্দিনের ছেলে মোঃ তানভীর ইসলাম হিমেল(১৮), মোকলেছুর রহমানের ছেলে ও বিরুলিয়া ১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মিনহাজুল ইসলাম মৃদুল(১৭) ও মৃত কবির হোসেনের ছেলে রাসেল আহমেদ(১৫)। তারা একে অপরের চাচাত ভাই হয়।
বিরুলিয়া ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও আহত হিমেলের বড় ভাই ইমরান হোসেন বলেন, আমরা ছাত্রলীগের রাজনীতি করি। দলীয় প্রতীক যিনি পেয়েছেন আমরা দলীয় কারণেই তাকে সমর্থন করেছি। এই কারণেই হামলাকারীরা আমাদের উপর ক্ষিপ্ত। নির্বাচনের জেতার পর থেকে আমাদের লোকজনকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়েছে সেলিম মন্ডলের লোকজন। সেই হুমকির পরেই গতকাল আমাদের উপর হামলা চালায় তারা। আমি সে সময় বাড়িতে ছিলামনা। আমার পরিবারের লোকজনের উপর হামলা হয়েছে। আসলে নির্বাচনে জিতেই আমাদের উপর খেপেছেন তারা।
বিরুলিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস  বলেন, দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটছে। উভয়ই লিখিত অভিযোগ দিয়েছে। আমি এখনও তদন্ত করতে পারিনি। তদন্ত করে উভয়পক্ষেরই মামলা নিবো। কঠোরভাবে আমি বিষয়টা দেখবো। উভয়পক্ষেরই লোক আহত আছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com