শনিবার, ২১ মে ২০২২, ০১:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামাকজাত পণ‍্যের বিজ্ঞাপন, শাহরুখ, অমিতাভ ও অজয়ের বিরুদ্ধে মামলা আগামী নির্বাচনের পর শ্রমিকদের বেতন বৃদ্ধির ইঙ্গিত দিলেন ত্রাণ প্রতিমন্ত্রী রাজনীতিবিদরা বলেন ক্ষমতায় গিয়ে দেশ চালাবেন, ক্ষমতা নয়, আসলে এটা দায়িত্ব–সিইসি কোলকাতায় নতুন ঠিকানা দাদার, বাড়ির দাম শুনলে চমকে যাবেন স্ত্রী ও শ্বাশুড়ি গ্রেফতার, আদমদীঘিতে ভটভটি চালককে কৌশলে হত্যার অভিযোগ  সান্তাহার রেলওয়ে থানায় মোবাইল ছিনতাই চেষ্টা ও চুরি ঘটনায় দুইজন গ্রেফতার বিশিষ্ট সাংবাদিক আবদুল গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে লাখাই প্রেসক্লাবের শোক শেরপুরে জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন সাতক্ষীরার কালিগঞ্জের ধর্মীয় শিক্ষক আবু সাদ’র বিরুদ্ধে এক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, স্বস্ত্রীক আত্মগোপনে এক সুন্দরী বিমানবালাকে নিজের উত্থিত লিঙ্গ প্রদর্শণ করেন ধনকুবের এলন মাস্ক

নাটোরে স্ত্রী-শিশুকন্যাকে শ্বাসরোধে হত্যা;স্বামী আটক

সুজন কুমার, নাটোরঃ
নাটোর সদর উপজেলার উত্তর চৌধুরী পাড়া এলাকায় পারিবারিক কলহ কে কেন্দ্র করে স্ত্রী মাসুরা বেগম(২৩) ও শিশু কন্যা মাহফুজা(৩) কে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী আব্দুস সাত্তার। এ ঘটনায় স্বামী আব্দুস সাত্তারকে আটক করেছে পুলিশ। আটক আব্দুস সাত্তার একই এলাকার মৃত হযরত আলীর ছেলে। তিনি একজন পুরাতন কাপড়ের ব্যবসায়ী।রবিবার (২৩ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার উত্তর চৌধুরী পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ৫-৬ বছর আগে সদর উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের মাসুরা খাতুনের সাথে আব্দুস সাত্তারের বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে সন্তানের জন্ম হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার রাতের কোন এক সময় আব্দুস সাত্তার তার স্ত্রী মাসুরা বেগম ও কন্যা মাহমুদাকে শ্বাসরোধ করে হত্যার পর গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখে। সকালে ঘরে তালা ঝুলিয়ে তিনি বাড়ির বাইরে চলে যান। দুপুরে বাড়ি ফিরে আসার পরে আবারও ঘরের দরজা বন্ধ করে দেন। এসময় প্রতিবেশী ও স্বজনদের সন্দেহ হলে তারা আব্দুস সাত্তার ও তার স্ত্রীর নাম ধরে ডাকাডাকি শুরু করে।
কিন্তু ঘরের দরজা না খুলে আব্দুস সাত্তার চিৎকার করে স্ত্রী ও মেয়েকে হত্যার কথা বলেন। পরে প্রতিবেশীসহ স্বজনরা দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে মা ও মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তারা মৃতদেহ দুটি নামিয়ে চৌকির ওপর শুইয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত আব্দুস সাত্তারকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।
নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের জানান,খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে ও স্বামী আব্দুস সাত্তারকে আটক করা হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, প্রাথমিকভাবে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে আমাদের ধারণা। তবে তদন্ত চলছে তদন্ত শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com