শনিবার, ২১ মে ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামাকজাত পণ‍্যের বিজ্ঞাপন, শাহরুখ, অমিতাভ ও অজয়ের বিরুদ্ধে মামলা আগামী নির্বাচনের পর শ্রমিকদের বেতন বৃদ্ধির ইঙ্গিত দিলেন ত্রাণ প্রতিমন্ত্রী রাজনীতিবিদরা বলেন ক্ষমতায় গিয়ে দেশ চালাবেন, ক্ষমতা নয়, আসলে এটা দায়িত্ব–সিইসি কোলকাতায় নতুন ঠিকানা দাদার, বাড়ির দাম শুনলে চমকে যাবেন স্ত্রী ও শ্বাশুড়ি গ্রেফতার, আদমদীঘিতে ভটভটি চালককে কৌশলে হত্যার অভিযোগ  সান্তাহার রেলওয়ে থানায় মোবাইল ছিনতাই চেষ্টা ও চুরি ঘটনায় দুইজন গ্রেফতার বিশিষ্ট সাংবাদিক আবদুল গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে লাখাই প্রেসক্লাবের শোক শেরপুরে জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন সাতক্ষীরার কালিগঞ্জের ধর্মীয় শিক্ষক আবু সাদ’র বিরুদ্ধে এক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, স্বস্ত্রীক আত্মগোপনে এক সুন্দরী বিমানবালাকে নিজের উত্থিত লিঙ্গ প্রদর্শণ করেন ধনকুবের এলন মাস্ক

চুয়াডাঙ্গার জে.আর পরিবহনের সাথে মোটরসাইকেলের ধাক্কা; চালক পঙ্গুতে

 

 

 

 

 

জনি আহমেদ, চুয়াডাঙ্গা:

 

 

 

 

 

ঢাকা থেকে ছেড়ে আসার পর জে.আর পরিবহন এর একটি বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায়  রকি (৩০) ও আলম (৩২) নামের মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর জখম হয়েছেন। রোববার (২৩ জানুয়ারী) জেলা শহরের হায়দারপুরে অবস্থিত বিজিবি হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।
সে সময় আহত রকি ও আলমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।
আহত রকি চুয়াডাঙ্গা সদর উপজেলার মোহাম্মদজুম্মা গ্রামের ফজলুর রহমানের ছেলে ও আলম ঝিনাইদহের  কোটচাঁদপুরের ধোপাবিলা গ্রামের আব্দুল জলিলের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রকি ও আলম মোটরসাইকলে চালিয়ে চুয়াডাঙ্গা থেকে সরোজগঞ্জের দিকে দিকে যাচ্ছিল। সে সময় ঢাকা থেকে ছেড়ে আসা জে.আর পরিবহন বিজিবি হাসপাতালের সামনে পৌঁছালে আহত ব্যক্তিদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয় রকি ও আলম।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে মোটরসাইকেল চালক রকির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকার পঙ্গুতে রেফার্ড করেন জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক উৎপল বিশ্বাস।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com