শনিবার, ২১ মে ২০২২, ০২:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তামাকজাত পণ‍্যের বিজ্ঞাপন, শাহরুখ, অমিতাভ ও অজয়ের বিরুদ্ধে মামলা আগামী নির্বাচনের পর শ্রমিকদের বেতন বৃদ্ধির ইঙ্গিত দিলেন ত্রাণ প্রতিমন্ত্রী রাজনীতিবিদরা বলেন ক্ষমতায় গিয়ে দেশ চালাবেন, ক্ষমতা নয়, আসলে এটা দায়িত্ব–সিইসি কোলকাতায় নতুন ঠিকানা দাদার, বাড়ির দাম শুনলে চমকে যাবেন স্ত্রী ও শ্বাশুড়ি গ্রেফতার, আদমদীঘিতে ভটভটি চালককে কৌশলে হত্যার অভিযোগ  সান্তাহার রেলওয়ে থানায় মোবাইল ছিনতাই চেষ্টা ও চুরি ঘটনায় দুইজন গ্রেফতার বিশিষ্ট সাংবাদিক আবদুল গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে লাখাই প্রেসক্লাবের শোক শেরপুরে জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন সাতক্ষীরার কালিগঞ্জের ধর্মীয় শিক্ষক আবু সাদ’র বিরুদ্ধে এক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, স্বস্ত্রীক আত্মগোপনে এক সুন্দরী বিমানবালাকে নিজের উত্থিত লিঙ্গ প্রদর্শণ করেন ধনকুবের এলন মাস্ক

বিরাট কেলেঙ্কারিতে ফাঁসলেন বলিউড ভাইজান সালমান খান!

 

 

 

 

 

 

 

 

আন্তর্জাতিক ডেস্ক, সুজন চক্রবর্তীঃ
সালমান খানের সঙ্গে তার প্রতিবেশী কেতন কক্করের বিরোধ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সালমান কেতনের বিরুদ্ধে মানহানির মামলাও করেছেন, যার শুনানি চলছে আদালতে। কেতন একজন এনআরআই যিনি এখন পানভেলে সালমানের ফার্ম হাউসের কাছে থাকেন। সালমানের বিরুদ্ধে অনেক গুরুতর অভিযোগ  করেছেন তিনি। কেতন কক্কর সালমানের বিরুদ্ধে  অভিযোগ  করেছেন যে, সালমানের পানভেল ফার্ম হাউসে পার্টি হতো সেখানে অভিনেতাদের আমন্ত্রণ করা হত। সেই অভিনেতাদের পরে সেখানে খুন করে তাদের লাশ কবর দেওয়া হয়। তিনি বলেন, আজও সেখানে অভিনেতাদের মৃতদেহ কবর দেওয়া হয়।
কেতন অভিনেতার বিরুদ্ধে  শিশুপাচারের অভিযোগ তুলেছেন। তিনি বলেন,সালমান তার ফার্ম হাউস থেকে শিশুদের পাচার ও করেন। যার মাধ‍্যমে তিনি প্রচুর অর্থ উপার্জন করেন। অভিনেতা ডি গ‍্যাংয়ের সাথে যুক্ত হওয়ার কথাও বলেছেন কেতন। তারঁ অভিযোগ,সালমান শুধু মাত্র ডি গ‍্যাং এর সঙ্গে যুক্ত থাকার কারণেই ইন্ডাস্ট্রিতে নিজের ছাপ ফেলতে পেরেছেন। সে মানুষকে ভয় দেখায় যাতে তার সামনে কেউ কথা বলতে না পারে। ডি গ‍্যাংএর পাশাপাশি রাজ‍্যসরকারের বড়নেতাদের সঙ্গেও সালমান খানের সম্পর্ক রয়েছে বলে জানিয়েছেন তাঁর প্রতিবেশী।
কেতনের মতে, রাজ‍্য সরকারে ও শাসন করতে চান সালমান। অভিনেতার বিরুদ্ধে কেতন তাঁর সম্পত্তি দখলের অভিযোগ ও তুলেছেন।
অর্পিতার ফার্ম হাউসের পাশেই কেতনের ফার্ম হাউস, যার কিছু অংশ সালমান তারঁ সম্পত্তিতে মিশ্রিত করেছেন এবং তিনি তাকে সেখানে নির্মাণ করতে ও দিচ্ছেন না বলে জানিয়েছেন কেতন। বলিউডের সালমান খানের বিরুদ্ধে করা কেতন কক্করের অভিযোগ যদি সত‍্যি প্রমাণিত হয়। তাহলে বিরাট বিপদে পড়তে পারেন সালমান খান। এমনকি সালমানের ক‍্যারিয়ার ও অকালে বিনষ্ট হয়ে যাবে বলে আশংকা করছে ভক্ত মহল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com