মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

স্বজনপ্রীতি ইন্ডাস্ট্রিতে আছে :প্রীতি জিনতা

খবরের আলো  ডেস্ক :

 

 

স্বজনপ্রীতির অভিযোগ বারবারই ঘুরে আসে বলিউডে। এর আগেও অনেকেই বিষয়টি নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন। এবার মুখ খুললেন প্রীতি জিনতা।

বলিউডে স্বজনপ্রীতি আছে, প্রীতি এটা স্বীকার করে নিলেও বলছেন, কিন্তু তার মানে এই নয় যে বাইরে থেকে এসে কেউ জায়গা তৈরি করতে পারেনি। এমন উদারহণও প্রচুর রয়েছে।

অভিনেত্রী বলেছেন, তিনি নিজেই তো এর জলজ্যান্ত উদাহরণ। তার কস্মিনকালেও কোনও বলিউডি যোগ ছিল না। তার পরিবারের কেউ অভিনয় জগতে নেই। কিন্তু তিনি তো বলিউডে নিজের প্ল্যাটফর্ম করে নিতে পেরেছেন। বাবা-মা সন্তানদের ক্যারিয়ার তৈরিতে সাহায্য করেন, এই ধারণা এখন পুরনো হয়ে গেছে। স্বজনপ্রীতি ইন্ডাস্ট্রিতে আছে। কিন্তু শাহরুখ খান, অক্ষয় কুমার, ঐশ্বরিয়া রাই, দীপিকা পাড়ুকোনের মতো তারকারাও আছেন। এরা ইন্ডাস্ট্রিতে বাইরে থেকে এসেছেন। আর আজ এরা সুপারস্টার। স্বজনপ্রঅতি তো থাকবেই। কেউ এটা বদলাতে পারবে না। কিন্তু ইন্ডাস্ট্রিতে যার নিজেকে প্রমাণ করার খিদে আছে, তাকে কেউ দমাতে পারবে না।’

প্রীতি জিনতা আরও বলেছেন, তার সিনেমা সম্পর্কে কোনও জ্ঞান ছিল না। বলিউডে তিনি নিজের জায়গা বানিয়েছেন কঠোর পরিশ্রম আর প্রতিভার জোরে। কখনও ভাবেননি তিনি একজন বড় স্টার হতে পারবেন। তিনি এখনও তা ভাবেন না।

সম্প্রতি মিটু নিয়ে একটি মন্তব্য করে বিতর্কে জড়ান এই নায়িকা। একটি টেলিভিশন চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, তিনি কখনও ইন্ডাস্ট্রিতে শ্লীলতাহানির শিকার হননি। এমন ঘটনা ঘটলে হয়তো তিনি এই বিষয়ে আরও কিছু বলতে পারতেন।

বিতর্ক আরও উসকে দিয়ে প্রীতি বলেন, ‘মানুষ তোমার সঙ্গে তেমন ব্যবহারই করবে, যেমন ব্যবহার তুমি করতে দেবে।’

কিন্তু এই ভিডিওটি সামনে আসতেই বিষয়টি অস্বীকার করেন প্রীতি। বলেন, এমন কোনও কথা তিনি বলেননি। তার সাক্ষাৎকারটি বিকৃত করা হয়েছে। এর জন্য সরাসরি সাংবাদিকের দিকে আঙুলও তোলেন অভিনেত্রী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com