বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১১:৫৮ পূর্বাহ্ন

জাহ্নবী কাপুরের ‘ফার্স্ট লাভ’ রাজকুমার রাও

খবরের আলো  ডেস্ক :

 

 

ধড়ক’ ছবিতে হাজার তরুণের হৃদয়ে ঝড় তুলেছেন জাহ্নবী কাপুর। কিন্তু তার হৃদয়ে প্রথম ঝড় তুলেছিলেন কে? নিজের সেই প্রথম ভালবাসার মানুষের কথা প্রকাশ্যেই বলে দিলেন বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীর কন্যা। সম্প্রতি ‘কফি উইথ কারন’ শ ‘তে নিজেই এই সিক্রেটই ফাঁস করেন তিনি।

শোয়ের ওই এপিসোডে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহ্নবী ও তার সৎ ভাই অর্জুন কাপুর। সেখানে অর্জুন সরাসরি স্বীকার করেন, তিনি আর সিঙ্গেল নন। প্রেমের সম্পর্কে রয়েছেন। আর তার পরই মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্কের জল্পনা আরও দৃঢ় হয়েছে। সেখানেই নিজের প্রথম ভালবাসার কথা স্বীকার করেন জাহ্নবীও।

উপস্থাপক কারন তার কাছে চারটি অপশন দেন- রাজকুমার রাও, ভিকি কৌশল, নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং আয়ুষ্মান খুরানা। প্রশ্ন করেন- এদের মধ্যে কাকে জাহ্নবী সম্মান করেন? জাহ্নবীর উত্তর ছিল ভিকি এবং রাজকুমার। আর ‘ফার্স্ট লাভ’? জাহ্নবীর মুখে তখন লাজুক হাসি। ঠোঁটে রাজকুমার রাওয়ের নাম।

পুরো শো-তেই এমন নানা মজার কথা বলেন জাহ্নবী ও অর্জুন দুজনেই। তবে শেষ পর্যন্ত মন খারাপ হয়ে যায় জাহ্নবীর। কারণ তিনি হেরে গেছেন এই প্রতিযোগিতায়।

নিয়ম অনুযায়ী, এই শো-তে দুই প্রতিযোগীই কোনো একজনকে ফোন করবেন। যিনি ফোন করে ‘হে কারন, ওয়াটসআপ?’ -এই কথাটি আগে বলাতে পারবেন, তিনিই জিতে যাবেন প্রতিযোগিতা। আর এই রাউন্ডে জাহ্নবী ফোন করেন অর্জুনের নিজের বোন অংশুলাকে। ফোনের কানেকশনের কোনো সমস্যার জন্য হয়তো অংশুলা জাহ্নবীর কথা কিছুই বুঝতে পারছিলেন না। অথবা অংশুলা চাইছিলেন না যে তার ভাই হেরে যাক। সে কারণেই অংশুলা ‘হে কারন, ওয়াটসআপ?’ বলা থেকে বিরত থাকেন। অন্যদিকে অর্জুন কাপুর তার বাবা বনি কাপুরকে ফোন করলে তিনি সহজেই বলে দেন ‘হে কারন, ওয়াটসআপ?’। আর এতেই সেই রাউন্ডে অর্জুনের কাছে হেরে যান জাহ্নবী। তাতেই তার মন খারাপ হয়। অংশুলাকে জাহ্নবী বলেন, তিনি তাকে ভীষণ কষ্ট দিয়েছেন। এখন মনে হচ্ছে- ‘পরিবারের কেউ আমাকে ভালোবাসে না।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com