সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন

পুরুষ সহকর্মীকে যৌন হেনস্থা করলেন রিয়া!

ফাইল ছবি

এবার পুরুষ সহকর্মীকে যৌন হেনস্থা করার অভিযোগ উঠেছে অভিনেত্রী রিয়া সেনের বিরুদ্ধে। যদিও কোনো অভিযোগ দায়ের হয়নি। তবে যা ঘটেছে তাকে যৌন হেনস্থাই মনে করছে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

ঘটনাস্থল রিয়ার আসন্ন ছবি ‘রাগিণী এম এম এস ২.২’-এর শুটিং ফ্লোর। সদ্য ফাঁস হয়েছে ওই ওয়েব সিরিজে রিয়ার একটি হট ভিডিও। যদিও ভিডিও ফাঁস হওয়াকে অনেকেই মনে করছেন পাবলিসিটি স্টান্ট। ওই ভিডিওতে রিয়ার সঙ্গে দেখা গেছে নিশান্ত মালকানিকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিশান্ত জানিয়েছেন, রিয়ার সঙ্গে তার শুটিংয়ের অভিজ্ঞতা। নিশান্তের মতে, এক সময়ের ক্রাশ রিয়ার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাটা তার কাছে এক দুরন্ত অভিজ্ঞতা। কিন্তু ওই শুটিংয়েই নাকি একটু অন্যরকম ঘটনাও ঘটে। কী সেটা?

নিশান্তের কথায়, “লভ মেকিং সিন শুটিংয়ের আগে রিয়া বলেছিল দোস্তানা ২-এ যেভাবে জন আব্রাহাম প্যান্ট নামিয়েছিল আমারও তেমন করা উচিত। আমি তখন ওকে সিরিয়াসলি নিইনি। কিন্তু শটের সময় রিয়া হঠাৎই আমার প্যান্ট টেনে নামিয়ে দেয়। আমি চমকে গিয়ে বলেছিলাম, আরে কী করছ! অন্তত যা করছ তার আগে বলবে তো!’ এর উত্তরে নাকি রিয়া জানিয়েছিলেন, নিশান্তের অসাধারণ ফিগার। আর মেয়েরা তাকে এভাবে দেখতে পছন্দ করবেন!

আগে থেকে না বলে হঠাৎই শুটিংয়ে নিশান্তের প্যান্ট টেনে নামিয়ে দেয়ায় রিয়া তার যৌন হেনস্থা করেছে বলেই মনে করছে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। তবে নিশান্ত এ নিয়ে এখনও পর্যন্ত কোনো অভিযোগ জানাননি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com