বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:৪৫ পূর্বাহ্ন

তালা-কলারোয়া সাতক্ষীরা-১ আসনের বিএনপি দলীয় প্রার্থী হাবিবের সাংবাদিকদের সাথে মতবিনিময়

খবরের আলো :

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা: সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের বিএনপি দলীয় প্রার্থী, কেন্দ্রীয় নেতা ও সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে তিনি এ মতবিনিময় করেন।
এ সময় তার সাথে ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি কামরুল ইসলাম ফারুক, এড. আব্দুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক আশরাফ হাসান, শেখ রায়হান, যুগ্ম সম্পাদক মারুফ হাসান, কলারোয়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রকিব মোল্যা, কলারোয়া উপজেলা যুবদল সভাপতি আব্দুল কাদের বাচ্চু, কলারোয়া পৌর বিএনপি’র সাধারন সম্পাদক মোজাফফর হাসান, জেলা ছাত্রদল সাধারন সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন প্রমুখ।
এ সময় বিএনপি দলীয় প্রার্থী হাবিবুল ইসলাম হাবিব অবাধ সুষ্ঠ ও নিরপক্ষ নির্বাচনের দাবী জানান। একই সাথে তিনি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াসহ বিএনপির যে সমস্ত নেতা-কর্মীরা কারাবন্দী রয়েছেন তাদের নিঃশ্বর্ত মুক্তির দাবী জানান। অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে তিনি তার আসন থেকে বিপুল ভোটে জয়ী হবেন বলে সাংবাদিকদের সামনে আশা প্রকাশ করেন।
সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল বারীর সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com