বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন

পুনমের কাছে পুরুষ পটানোর কৌশল শিখতে চান কঙ্গনা!

 

 

 

 

 

 

খবরের আলো অনলাইন ডেস্কঃ

 

 

 

 

 

 

সবাই বলে রতিক্রিয়ায় পারদর্শী পুনম পাণ্ডে। তার নাকি পুরুষ ভোলানোর কৌশল ভালই জানা আছে। তাই এবার সেই কৌশলই শিখতে চান কঙ্গনা রানাউত অল্ট বালাজি ও এমএক্স প্লেয়ার প্ল্যাটফর্মের রিয়্যালিটি শো ‘লক আপ’-এর সঞ্চালনা করতে গিয়ে এই ইচ্ছে প্রকাশ করেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।
‘বিগ বস’কে টেক্কা দিতেই নাকি নতুন এই রিয়ালিটি শো এনেছেন অবিনেতা অনিল কাপুর কন্যা প্রযোজক একতা কাপুর । হিন্দি টেলিভিশনের অনেক তারকাই এতে অংশগ্রহণ করেছেন। আর এই শোয়ে মাঝেমধ্যে ছলাকলার মাধ্যমে পুরুষ প্রতিযোগিদের মন ভোলানের চেষ্টা করে থাকেন পুনম।
এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, পুনমের এই কৌশল বেশ পছন্দ হয়েছে কঙ্গনার। শোয়ের সঞ্চালনা করতে গিয়ে পুনমকে প্রশংসায় ভরিয়ে দেন তিনি।

তিনি জানান, পুনম টাস্কের সময় যেভাবে পুরুষ প্রতিযোগীদের মন ভোলাতে ছলাকলায় আশ্রয় নিয়েছেন, তা দেখে মুগ্ধ তিনি। সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় তারকাকে ‘হট’ আখ্যা দেন কঙ্গনা। জানান, তিনি নিজেও বেশ উপভোগ করেছেন পুনমের এই পারফরম্যান্স।
শোয়ে একসময় বলেছিলেন পুরুষ ভোলানের কৌশল এক ধরনের শিল্প। সেই কথা স্মরণ করিয়ে কঙ্গনা বলেন, “প্রাচীন ভারতে নারীদের যে চৌষট্টি কলা শেখানো হত তাতে পুরুষ ভোলানোর কৌশলও ছিল। প্রত্যেক নারীই এই কলা শিখতেন। আপনারও এমন একটি শিক্ষা প্রতিষ্ঠান খোলা উচিত। আমরা সেখানে ভরতি হব। আমাদেরও শেখাবেন।” কঙ্গনার কথা শুনে হেসে ওঠেন পুনম। ১৭ ফেব্রুয়ারি থেকে অল্ট বালাজি ও এমএক্স প্লেয়ারে দেখা যাচ্ছে ‘লক আপ’। মাত্র ১৯ দিনে ১০০ মিলিয়ন ভিউজ পার করে ফেলেছে ওয়েব দুনিয়ার এই রিয়ালিটি শো।

 

–বিদেশী পত্রিকা অবলম্বনে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com