মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:০২ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ২০ মামলার আসামি নিহত

খবরের আলো :

 

 

শাহাদাৎ হোসেন শাহীন,নারাণগঞ্জ জেলা প্রতিনিধি :  নারায়ণগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী হাসান নিহত হয়েছেন। রোববার (২ ডিসেম্বর) ভোরে শহরের আলামীননগর এলাকায় এ ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধের ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে র‌্যাব অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করেছে।

র‌্যাব জানায়, নিহত হাসান শহরের দেওভোগ পানির ট্যাংকি এলাকার মৃত ইয়াছিন মিয়ার ছেলে। হাসানের বিরুদ্ধে তিনটি হত্যা, তিনটি অস্ত্র ও মাদকসহ বিভিন্ন অভিযোগে ২০টি মামলা রয়েছে। প্রতিটি মামলায় সে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ছিল।

র‌্যাব-১১ এর সিনিয়র সহকারি পরিচালক আলেপ উদ্দিন জানান, শহরের আলামীননগর এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসী হাসান বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে ওই এলাকায় একটি বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব রোববার ভোরে সেখানে অভিযান চালিয়ে বাড়িটি ঘিরে ফেলে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় বিশ মিনিট গুলি বিনিময়ের পর র‌্যাব বাড়ির দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে গুলিবিদ্ধ অবস্থায় হাসানকে পড়ে থাকতে দেখে। পরে গুরুতর অবস্থায় তাকে নারায়ণগঞ্জ ১শ’ ৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি জানান, বন্দুকযুদ্ধের সময় আলম ও আলামীন নামের দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে র‌্যাব চার রাউন্ড গুলি, একটি বিদেশি পিস্তল ও দুই হাজার পাঁচশ’ পিস ইয়াবা উদ্ধার করেছে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে র‌্যাব জানিয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com