রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০২:১৪ অপরাহ্ন

ক্যানসার থেকে মুক্তি পেলেন সোনালি?

খবরের আলো  ডেস্ক :

 

 

বলিউডের সাবেক তারকা সোনালি বেন্দ্রে কয়েক মাস যুদ্ধ করেছেন ঘাতক ব্যাধি ক্যানসারের সঙ্গে। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে দীর্ঘ সময় পর এখন তিনি মুম্বাই ফিরেছেন। যে অসুখে মানুষ আশা হারায়, সেই অসুখের সঙ্গে যুদ্ধ করে টিকে আছেন তিনি এখনো। বলা যায়, বিজয়ী হয়েছেন তিনি। এবার তার বাড়ি ফেরার পালা। বাড়ি ফেরার আনন্দে ক্যানসার বিজয়ী সোনালী তাই ইনস্টাগ্রামে এক বিরাট পোস্ট লিখেছেন।

ইনস্টাগ্রামে সোনালি লিখেছেন, দূরত্ব অনুরাগ তৈরি করে। আবার দূরত্ব শেখায়ও। বাড়ি থেকে দূরে নিউইয়র্কে থাকতে থাকতে অনুধাবন করলাম, আমি অনেক ঘটনার মধ্য দিয়ে যাচ্ছি। সেগুলো বিভিন্নভাবে নিজেদের অধ্যায়গুলো লিখতে চাইছে। কষ্ট হলেও তারা থামেনি। একদিন সেটা শেষ হবে। আমি ফিরছি, যেখানে আমার হৃদয় পড়ে আছে। এর অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না। কিন্তু আমি করতে চাই। পরিবার ও বন্ধুদের সঙ্গে দেখা হওয়া, নিজের প্রিয় কাজগুলো করার রোমাঞ্চ, সব থেকে বড় কথা হচ্ছে, এ পর্যন্ত টিকে থাকার জন্য সবার প্রতি কৃতজ্ঞ আমি। যুদ্ধ যদিও শেষ হয়নি এখনো, কিন্তু এই আনন্দময় বিরতিতে আমি খুশি।

দীর্ঘ সময় ধরে ক্যানসারের সঙ্গে বাস করেছেন সোনালি। তবু ভেঙে পড়েননি। অসুস্থতার সময়টুকু তিনি হাসিমুখেই কাটিয়েছেন। আর সেটা এখন বহু সুস্থ মানুষের জন্যও অনুপ্রেরণার। ক্যানসার-ফেরত সোনালির যুদ্ধ তবে শেষ? নাকি এটি এক স্বল্প সময়ের বিরতি মাত্র?

সূত্র জানায়, জীবনের ওপর ক্যানসারের কোনো প্রভাব ফেলতে দেননি তিনি। সাহস করে কর্কট রোগের সঙ্গে লড়ে বিজয়ী হয়েছেন। চিকিৎসকেরা তাকে পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। বন্ধু ও স্বজনদের অভাব বোধ করছিলেন বলে তিনি নিউইয়র্কে না থেকে ফিরেছেন মুম্বাই। এ সময় তার জন্য ভীষণ আনন্দের। আর সোনালি বেন্দ্রে এখন এক মনোবলসম্পন্ন নারীর রোল মডেল। মর্যাদার সঙ্গে জীবনের কঠিনতম পরীক্ষা তিনি দিয়েছেন।

ক্যানসার ধরা পড়ার পর চলচ্চিত্র অভিনেত্রী, লেখিকা ও টিভি তারকা সোনালি বেন্দ্রে তার ভক্ত, অনুরাগী ও কর্মক্ষেত্রের স্বজনদের সহযোগিতা ও সমর্থন পেয়েছিলেন। যুদ্ধফেরত সোনালিকে নিয়ে এবার নিশ্চয়ই তার প্রত্যাবর্তন উদ্‌যাপন করবেন তারা। সূত্র- টাইমস অব ইন্ডিয়া

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com