সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতুতে ১ জুলাই সর্বোচ্চ ৩ কোটি ১৬ লাখ টাকা টোল আদায় ‘নওগাঁয় গরুর নাম পদ্মা -সেতু “কোরবানির পশুর হাট কাঁপাবে পদ্মা -সেতু “ শিক্ষককে আটক রেখে খোঁজা হচ্ছিল জুতার মালা আওয়ামী লীগ নেতা মুকুল বোস আর নেই ঈদুল আযহা কে সামনে রেখে রাজশাহীর চৌবাড়িয়ায় জমেছে জমজমাট পশুর হাট  গাজীপুরে দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন, নারী সংসদ রুমানা আলী টুসি ৬ বছর পর জবি ছাত্রদলের কমিটি ঘোষণা  নালিতাবাড়ী শহরে অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি শেরপুরে বন্যা দুর্গত এলাকায় স্বাচিপ এর ফ্রী মেডিকেল ক্যাম্প ও ত্রাণ বিতরণ পদ্মা সেতু আর্থ-সামাজিক উন্নয়নে অসামান্য অবদান রাখবে ……….লায়ন মোঃ গনি মিয়া বাবুল

ধুকুরিয়া বেড়া ইউনিয়নের প্রিয় মুখ নির্বাচিত চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দিন (এম.কম)

নিজস্ব প্রতিনিধি, সিরাজগঞ্জ থেকেঃ
সিরাজগন্জ্ জেলার বেলকুচি থানার অন্তর্ভুক্ত, ধুকুরিয়া বেড়া গ্রামের কৃতি সন্তান মোঃ হেলাল উদ্দিন (এম.কম)। তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী,সমাজসেবক ও ধুকুরিয়া বেড়া উচ্চ বিদ্যালয়ের সম্মানিত সভাপতি ও ধুকুরিয়া বেড়া ইউনিয়ন পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান। তাঁর নির্বাচনের প্রতিশ্রুতি ছিল ধুকুরিয়া বেড়া ইউনিয়নে অবস্থিত অবহেলিত জলে অধ্যুষিত এলাকায় রাস্তা নির্মাণের মধ্য দিয়ে স্বাভাবিক জীবন ফিরে দেবার, যেমন কথা তেমন ফল৷ নির্বাচনে জয় লাভ করার পর থেকেই তার প্রতিশ্রুতি রক্ষার জন্য সরকারে উন্নয়নের অংশীদারত্বের ফলস্বরূপ নিজ তদারকিতে রাস্তা নির্মাণে কাজ করছেন।
তিনি নির্বাচনের পূর্ব থেকেই মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন, গ্রাম অঞ্চলের মেহনতি শ্রমিক মানুষ, বঞ্চিত শিক্ষার্থীদের পাশে থাকার প্রতিজ্ঞাবদ্ধতায় কাজ করবেন বলে ব্যক্ত করেছেন,তিনি বলেন  আমার প্রতিনিধিত্ব মানুষের জন্য, তারা আমাকে ভোট দিয়েছে, বিশ্বাস করে দায়িত্ব দিয়েছে আমি তাদের বিশ্বাস আমানত রক্ষা করে তাদের জন্য কাজ করে যাবো।
তিনি দায়িত্ব পাওয়ার পর থেকে যে কাজ গুলোর দায়িত্ব হাতে নিয়েছেন তার মধ্যে ব্রাহ্মণ গ্রাম পুরাতন সঃ প্রাথমিক বিদ্যালয় হইতে পুরাতন মসজিদ হয়ে জুব্বারের  বাড়ি পর্যন্ত, লক্ষীপুর হইতে কলাগাছি পর্যন্ত (ভায়া ধুকুরিয়া বেড়া), চাদমেটুয়ানী হইতে কলাগাছি কাজীর মোর  ধুকুরিয়া রহমানের বাড়ি হইতে ধুকুরিয়া সঃ প্রাথমিক বিদ্যালয়ের মাঠ, ধুকুরিয়া নতুন পারা মসজিদ হইতে সঃ প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত, গয়নাকান্দী হামিদ প্রামাণিকের বাড়ি হইতে তারা প্রামাণিকের বাড়ি পর্যন্ত, বালাবাড়ী আজিজ মাস্টারের মসজিদ হইতে বালাবাড়ী সঃ প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত, ধুকুরিয়া বেড়া পুরাতন মসজিদ হইতে বড় পুকুর পার পর্যন্ত। তাঁর সামগ্রিক কর্মকান্ডে ব্রাহ্মণ গ্রামসহ  অন্যান্য গ্রামের মানুষের কাছে প্রিয় মুখ ও একজন নিষ্ঠাবান অভিভাবক হয়ে ওঠেছে। তাঁর কর্মকান্ডের এ ধারা অব্যাহত রাখবেন বলে গ্রামবাসীরা আশাবাদী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com