বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ০২:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন  সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল বদলগাছীর কোলা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে কাজ করছেন চেয়ারম্যান স্বপন নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন রাজধানীর মিরপুরে নতুন বছর উদযাপনের বিশেষ আয়োজন

চার ক্যামেরার শাওমির রেডমি নোট ৬ প্রো

খবরের আলো  ডেস্ক :

 

 

বাংলাদেশের বাজারে প্রথমবারের মতো চার ক্যামেরাযুক্ত রেডমি নোট ৬ প্রো নিয়ে এসেছে শাওমি। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে নতুন এই মডেলের ডিভাইসটি দেশের বাজারে ছাড়ে চীন ভিত্তিক বিশ্বের অন্যতম জনপ্রিয় হ্যান্ডসেট নির্মাতা শাওমি।

নতুন এই ফোনটি সম্পর্কে শাওমির ভারতীয় উপমহাদেশের বৈদেশিক ব্যবসা সম্প্রসারণ বিভাগের প্রধান সাংকেত আগারওয়াল বলেন, ‘রেডমি নোট মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। রেডমি নোট ৫ এআই (কৃত্তিম বুদ্ধিমত্তা) শক্তিশালী ডুয়াল ক্যামেরার স্মার্টফোন ছিল, যা বাংলাদেশি গ্রাহকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। এবারও কম মূল্যে মি ফ্যানদের আরও উন্নত ও সর্বশেষ স্মার্টফোন রেডমি নোট ৬ প্রো সরবরাহ করা হচ্ছে।’

আধুনিক ডিজাইনের ডিভাইসটীতে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩৬ অক্টাকোর প্রসেসর। এর ব্যাটারির ক্ষমতা ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার, যা দুইদিন পর্যন্ত ব্যাকআপ দিতে সক্ষম। ডুয়েল সিম সুবিধার এই ফোনে হাইব্রিড স্লট সুবিধা থাকায় মাইক্রো এসডি কার্ডও ব্যবহার করা যযাবে আলাদাভাবে।

চার ক্যামেরা বিশিষ্ট অসাধারণ সেলফির জন্য রেডমি নোট ৬ প্রো-এর ফ্রন্ট ক্যামেরা হিসেবে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন ২০+২ মেগাপিক্সেলের ক্যামেরা। এর ১২+৫ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরায় ১.৪ মাইক্রন পিক্সেল সেন্সরের কারণে অল্প আলোতেও খুব ভালো মানের ছবি তোলা সম্ভব।

নচ ডিজাইনসহ এই স্মার্টফোনের ৬.২৬ ইঞ্চির ফুল এইচডিপ্লাস ডিসপ্লে রয়েছে যার রেশিও ১৯:৯। এর ডিসপ্লের নিরাপত্তায় রয়েছে কর্নিং গরিলা গ্লাস। বর্তমানে কালো এবং লেক ব্লু এই দুই রঙ্গের থেকে বাছাই করে নিতে পারবেন গ্রাহকেরা।

রেডমি নোট ৬ প্রো পাওয়া যাচ্ছে দুইটি ভার্সনে। ৩ জিবি+৩২ বিজি ভার্সনের মূল্য রাখা হচ্ছে ১৭ হাজার ৪৯৯ টাকা এবং ৪ জিবি+৬৪ জিবি ভার্সনের দাম রাখা হচ্ছে ২০ হাজার ৪৯৯ টাকা।

তবে দারাজ থেকে কুপন কোড হিসেবে RN6PRO ব্যবহার করে কিনলে পাওয়া যাবে এক হাজার ৫০০ টাকা মূল্যছাড়। আর যেকোন ক্রেডিট কার্ডের সাহায্যে মূল্য পরিশোধ করলে পাওয়া যাবে আরো এক হাজার টাকার ছাড়। আর প্রতিটি স্মার্টফোনের সাথে উপহার হিসেবে দেওয়া হবে একটি কাভার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com