রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৪:১৫ পূর্বাহ্ন

রেল সংযোগ স্হাপিত হবে,সাতক্ষীরা প্রেসক্লাবে সাবেক সাংসদ ইঞ্জি:শেখ মুজিবর রহমান

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ : বর্তমান আওয়ামীলীগ সরকার ফের ক্ষমতায় এলে সাতক্ষীরায় রেল সংযোগ স্হাপিত হবে বলে মন্তব্য করেছেন সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান।
যশোরের নাভারন থেকে সাতক্ষীরার সুন্দরবন সংলগ্ন মুন্সিগঞ্জ পর্যন্ত রেল সংযোগ স্থাপনে ৪৩ শ’ কোটি টাকা ব্যয় ধরা হয়েছে উল্লেখ করে তিনি বলেন এর মধ্যে বিভিন্ন কর্মকান্ডে ব্যায় হয়েছে প্রায় ১২ কোটি টাকা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরায় রেল সংযোগ স্থাপন করার ঘোষনা দিয়ছিলেন উল্লেখ করে তিনি আরও বলেন এই প্রতিশ্রুতি বাস্তবায়নের বিষয়টি সম্পর্ক প্রধানমন্ত্রী অবগত রয়েছেন।
শেখ মুজিবর রহমান রবিবার সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে অনির্ধারিত মত বিনিময় সভায় এ কথা বলেন। তিনি বলেন সাতক্ষীরার অনেক উন্নয়ন হয়েছে আরও উন্নয়ন দরকার। রেল সংযোগ স্থাপন জরুরি উল্লেখ করে তিনি বলেন এর ফলে সাতক্ষীরার যোগাযোগ, আর্থ সামাজিক উন্নয়ন ,বানিজ্য  এবং পর্যটন উন্নয়ন সম্ভব হবে। এ প্রসঙ্গ তিনি বলেন বাইপাস সড়ক নির্মানে অনেক কাঠখোড় পোড়াতে হয়েছে। তারপরও ত্রুটি রয়ে গেছে জানিয়ে যোগাযোগ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সাবেক এই চেয়ারম্যান বলেন ভবিষ্যতে আরও একটি বাইপাস সড়ক স্হাপন করা হবে আশাশুনির মধ্যে দিয়ে। ফলে দ্রুততার সাথে সাতক্ষীরার উৎপাদিত পন্য সারাদেশে ছড়িয়ে পড়তে পারবে। এমনকি ভারতের সভেন সিস্টার্স প্রদেশগুলিতেও বাংলাদেশের পণ্য সহজে পোঁছে যেতে পারবে।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তিনি তালা কলারোয়া আসনে একজন প্রার্থী হয়েছেন জানিয়ে জেলা আওয়ামী লীগের সাবেক এই সভাপতি বীর মুক্তিযাদ্ধা ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান সাংবাদিকদের সহায়তা চেয়ে বলেন আমি জনগনের উন্নয়ন চাহিদা মেটাতে সব চেষ্টা চালিয়ে যাবো। প্রেসক্লাব এর অফিস কক্ষে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় উপস্হিত ছিলেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. আবদুল বারীসহ সাংবাদিকবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com