বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:৩৭ অপরাহ্ন

স্ত্রী’র নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে স্বামীর সংবাদ সম্মেলন

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: আমার শ্বশুর সাাক্ষীরা সদরের রসুলপুর আটপুকুর এলাকার আজিবর রহমান একজন ভুয়া কবিরাজ। তিনি তার ছেলে ওলিউর রহমান ও নাতি মশিউর রহমান মিঠুকে নিয়ে গড়ে তুলেছেন প্রতারক সিন্ডিকট। এই সিন্ডিকট নারীদের ব্যবহার করে যুবকদের প্রতারণার ফাঁদে ফেলছে । আমি নিজেও ওই সিন্ডিকেটের প্রতারণার শিকার।
সোমবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে একথা বলেন রসুলপুরের শাহজাহান গাজি। তিনি বলেন ওই কবিরাজের মেয়ে সালমা জাহান কাকলির সাথে তার বিয়ে হয়ছিলে ২০০৪ সালে। একটি ছেলে আছে তাদের। কাকলি, তার বোন মর্শদা জাহান পারুল, হাবিবা,পারভিন, হালিমা, আম্বিয়া, আসিনাসহ অনকেই ওই সিন্ডিকেটের সদস্য উল্লেখ করে শাহজাহান জানান তার স্ত্রী কাকলি দেবকুমার নামের একজনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এক সপ্তাহ পর তাকে ফেরত আনা হয়। এ বিষয় থানায় অভিযোগ করা হয়েছে। এর কিছুদিন পর কাকলি পাবনা জেলার জনৈক নাজমুল হুসাইনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। বাড়ি থেকে নিখোঁজ হয়ে যাবার পাঁচমাস পরে নাজমুল তাকে রেখে বিদেশ চলে যায়। গত ২৪ নভেম্বর সালমা জাহান কাকলি ফিরে এস শাহজাহানকে বলেন হয় আমাকে ফের নিবি, না হয় এক লাখ টাকা দিবি। এ নিয়ে ঝগড়ার এক পর্যায়ে কাকলি তার বাবা ও ভাইয়েরা শাহজাহানকে তাদের বাড়িতে নিয়ে বেধড়ক মারধর করে। গলায় গামছা পেচিয়ে তাকে হত্যার চেষ্টা করে। মারপিটে অংশ নেয় আজিবর,ওলিউর রহমান খোকন,হাবিববুল্লাহ, জিয়াউর রহমান, নাতি মিঠু, জামাই রবিউল, রবিউলের ছেলে মোমিনসহ অনেকে। তাকে ঠেকাতে যেয়ে মার খান শাহজাহানর মা ও বোন।
শাহজাহান জানান তিনি এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন। প্রতারকচক্র ও পরকীয়ায় আসক্ত স্ত্রী কাকলির হাত থেকে রক্ষা পেতে শাহজাহান সাতক্ষীরা পুলিশ সুপারের সহযোগিতা কামনা করছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com