বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন

এক মালি দো ফুল, ভাইরাল নেট দুনিয়ায়

নিজস্ব প্রতিনিধি, পঞ্চগড়ঃ

 

 

২০ শে এপ্রিল বুধবার পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলাধীন বলরামপুর ইউনিয়নের লক্ষীদ্বার গ্রামে এক প্রেমিকের সাথে দুই প্রেমিকার বিয়ে সম্পন্ন হওয়ায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্তানীয় এক নেটিজেন ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে তা রিতীমত ভাইরাল হয়েছে।

 

 

জানা গেছে লক্ষীদ্বার গ্রামের যামিনী চন্দ্রের ছেলে রোহিনী চন্দ্র রনি (২৫) এর সাথে উত্তর বলরামপুর (গাঠিয়া পাড়া) গিরিশ চন্দ্রের মেয়ে ইতি রানি (২০) ও উত্তর লক্ষীদ্বারের টনোকিশোর মেয়ে মমতা রানির প্রেমের মাধ্যমে বিয়ে সম্পন্ন হয়েছে।

স্থানীয় সূত্র জানায় ইতি রানির সাথে বিগত তিন বছর ধরে প্রেমের সম্পর্ক থাকায় পরিণয় ঘটে অবশেষে ৬ মাস আগে মন্দিরে গোপনে বিয়ে করে রনি।

অপরদিকে মমতা রানির সাথে গোপনে প্রেমের সম্পর্ক চলতে থাকে। গত ১২ এপ্রিল তারিখ রাতে মমতা রানির সাথে দেখা করতে গেলে এলাকাবাসী দেখে সন্দেহপূর্বক আটক করে এবং পরে জানা যায় মমতা রানির সাথে প্রায় ৫ মাস ধরে প্রেমের সম্পর্ক চলছে।

গোপনে প্রেম ও বাড়িতে অনধিকার প্রবেশের অপরাধে রনিকে আটক করে রাখে মমতার বাড়ির লোকজন। এদিকে সকালে ইতি রানি খবর পেয়ে রনির বাড়িতে এসে অনশন শুরু করে। আর মমতার বাড়ির লোকজন এই খবর শুনে মমতা ও রনিকে কোর্টে নিয়ে আইনজীবীর মাধ্যমে বিয়ে রেজিস্ট্রি করিয়ে নিয়ে আসে।

 

 

এভাবেই সারাদিন অতিবাহিত হবার পর রাতে বলরামপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ দেলয়ার হোসেনের নিকট দুই মেয়ে পক্ষ ও ছেলে পক্ষ সালিশ এর জন্য বসলে চেয়ারম্যান মহোদয় ছেলে মেয়ে কে মজলিসে নিয়ে আসার আহব্বান করেন। এদিকে মমতার বাড়ির লোকজন পুরহিত ডেকে মমতার সাথে রনির বিয়ে দিয়ে দেন।

বিয়ের দুইদিন পরে রনি মমতা কে নিয়ে তার নিজ বাড়িতে নিয়ে যায়। এরপর রনির বাবা মা গতকাল রনি সাথে ইতি ও মমতার বিয়ে পারিবারিকভাবে সম্পন্ন করেন।

ঘটনাটি এখন পঞ্চগড় সহ নেট দুনিয়ায় এক মালি দো ফুল হিসেবে ভাইরাল হয়েছে তা বলাই বাহুল্য।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com