বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন

প্লাস্টিক পোশাকে মুম্বাইয়ের রাস্তায় উর্ফি জাভেদ, ভাইরাল ভিডিও

সুজন চক্রবর্তী, আন্তর্জাতিক ডেস্কঃ
উর্ফি জাভেদের পরীক্ষামূলক পোশাকের জন‍্য বিখ্যাত। উর্ফির ফ‍্যাশন সেন্স নিয়ে কিছুদিন আগে চর্চা শুরু হয়েছিল। এক ফ‍্যাশন ডিজাইনার উর্ফিকে তাঁর ফ‍্যাশন নিয়ে ট্রোল করলে উর্ফিও যোগ‍্য জবাব দিয়েছিলেন। কিন্তু আবারও সবাইকে চমক দিলেন উর্ফি।
শুক্রবার উর্ফিকে দেখা গিয়েছে ভারতের মুম্বাইয়ের রাস্তায়। ট্রান্সপারেন্ট প‍্যান্ট। গোলাপি ও বেগুনি রংয়ের আভাযুক্ত প‍্যান্ট জুড়ে ছিল হলোগ্রাম ছাপ। ট্রান্সপারেন্ট প‍্যান্টের ভিতর ছিল একই রকম দেখতে অর্ন্তবাস। উধ্বার্ঙ্গে ছিল ম‍্যাচিং ব্রালেট। উর্ফির এই ধরনের ছবি নেট দুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ  ফ‍্যাশনের মৃত্যু ঘোষণা করেন। তবে উর্ফি বিতর্কিত হতে পছন্দ করেন। সুতরাং  তিনি এই ট্রোলের উত্তর দেননি।
কয়েকদিন আগেই উর্ফিকে দেখা গিয়েছিল সেফটিপিন দিয়ে তৈরি পোশাক। এই পোশাকের ভিতরে ছিল কালো রঙের অন্তর্বাস। বেশ কয়কটি টিভি সিরিয়ালে অভিনয় করলেও বিগ বস ওটিটি থেকে চর্চিত হতে শুরু করেন উর্ফি। উর্ফির বিতর্কিত মন্তব‍্যের জন‍্য বিগ বসের ঘরে শমিতা শেঠির সঙ্গে তাঁর অশান্তি লেগেই থাকত। কিছুদিনের মধ‍্যেই বিগ বসের ঘর থেকে বেড়িয়ে যান উর্ফি।
এরপর তাঁকে প্রথম অদ্ভূত দর্শন পোশাকে দেখা যায় এয়ারপোর্টে। এর পর থেকেই ট্রোল হতে শুরু করেন তিনি। এমনকি জাভেদ আখতার এর নাতনী বলে অনেকেই ভূল করতে থাকেন তাঁর, জাভেদ, পদবীর কারণে।
কিন্তু শাবানা আজমী টুইট করে উর্ফির সঙ্গে তাঁদের  কোনও যোগাযোগ নেই বলে জানান। বিষয়টি নিয়ে সরব হয়েছিলেন উর্ফিও।
উর্ফি প্রকৃতপক্ষে একটি রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে। বোরখা ছাড়া তাঁদের পরিবারের মেয়েরা বাইরে বেরোতে পারতেন না। কিন্তু উর্ফি এ গুলি পছন্দ করতেন না। নিজের ক‍্যারিয়ার তৈরি করার জন‍্য বাড়ি ছেড়ে মুম্বাইয়ে পাড়ি দিয়েছিলেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com