বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৪৯ পূর্বাহ্ন

অরিত্রির আত্মহত্যার ঘটনায় ফেসবুকে তোলপাড়

খবরের আলো রিপোর্ট :

 

 

পরীক্ষার হলে মোবাইল ফোন ব্যবহার ও নকল করার অভিযোগে স্কুল থেকে ছাড়পত্র (টিসি) দেওয়ায় এবং শিক্ষার্থীর সামনে বাবা-মাকে ‘অপমান’ করায় ভিকারুননিসা নূন স্কুলের ছাত্রী অরিত্রি অধিকারীর (১৫) আত্মহত্যার ঘটনাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম তোলপাড় চলছে। ঘটনার দিন গতকাল সোমবার থেকে আজও ফেসবুকে নেটিজেনরা নিজেদের মতো করে এ ঘটনার প্রতিবাদ করছেন। এবং শাস্তি দাবি করছেন।

অনেকের মতে, অরিত্রি যদি নকল করেই থাকে তবে কি তাকে টিসি দিতেই হবে? ওই পরীক্ষা বাতিল করেও তো তাকে শাস্তি দেওয়া যেত। এজন্য তারা ওই শিক্ষকের শাস্তি দাবি করছেন।

অাবার কেউ কেউ বলছে, বাবা-মা বাসায় ফিরে অরিত্রিকে বকাঝকা করার কারণেও সে এই পথ বেছে নিতে পারে। এক্ষেত্রে শুধু ওই শিক্ষক দায়ী নন। তাদের মতে, এমন সময় সন্তানদের মানসিক অবস্থা বিচার করে বাবা-মাকে পাশে দাঁড়াতে হয়।

আবারও কেউ কেউ বলছেন, সন্তানের সামনে মা-বাবাকে অপমান করে খারাপ কাজ করছেন ওই শিক্ষক। আর সেই কারণে যদি অরিত্রি আত্মহত্যা করে থাকে তাহলে তদন্ত করে দোষী ব্যক্তির অবশ্যই শাস্তির আওতায় আনা উচিত। অন্যথায় এ ধরনের ঘটনার আবারও পুনরাবৃত্তি হবে।

এদিকে, এই ঘটনাকে অরিত্রি অধিকারী আত্মহত্যার বিষয়ে সুষ্ঠু তদন্তের দাবি জানিয়ে বিভিন্ন ব্যানার নিয়ে স্কুলের সামনে মঙ্গলবার সকাল থেকে অভিভাবক ও শিক্ষার্থীরা স্কুলের সামনে বিক্ষোভ করে। তারা বলছেন, এ ঘটনার পুনরাবৃত্তি যেনো না হয়, তার ব্যবস্থা নিতে হবে স্কুল কর্তৃপক্ষকেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com