মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৫৮ পূর্বাহ্ন

নিপুণ রায় ও রুমাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

খবরের আলো রিপোর্ট :

 

 

নয়াপল্টনে পুলিশের সঙ্গে সংঘর্ষের মামলায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী ও ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমাকের জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম মো. তোফাজ্জেল হোসেন এ আদেশ দেন।

এদিন, পল্টন থানার নাশকতার একটি মামলায় নিপুণ ও রুমাকে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে নিপুণ রায়ের আইনজীবী সানাউল্লাহ মিয়া রিমান্ড বাতিলপূর্বক জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক রিমান্ড ও জামিনের আবেদন খারিজ করে একদিন জেলগেটে তাদের জিজ্ঞাসাবাদের অনুমতি দেন।

আদালতে নিপুনের পক্ষে শুনানি করেন সানাউন্নাহ মিয়া ও অ্যাডভোকট নিতাই রায় চৌধুরী (নিপুণের বাবা)। আদালতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নিপুণ রায়ের শশুর গয়েশ্বর চন্দ্র রায়ও উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দলীয় মনোনয়ন ফরম বিক্রির সময় গত ১৪ নভেম্বর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে দলের নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এ সময় একাধিক গাড়ি পোড়ানো হয়। এ ঘটনায় ১৫ নভেম্বর রাত ৮টার দিকে রাজধানীর কাকরাইল থেকে নিপুণকে আটক করা হয়। পল্টন থানার নাশকতার মামলায় গ্রেফতার দেখিয়ে পরদিন তাকে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডে পাঠানো হয়। এরপর থেকে তিনি কারাগারে রয়েছেন। কেন্দ্রীয় ছাত্রদল নেত্রী আরিফা সুলতানা রুমাকে একইদিন হাইকোর্ট এলাকা থেকে গ্রেফতার করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com