বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন

আদমদীঘিতে চুরি ও ছিনতাই মামলায় গ্রেফতার-৩, চোরাই ৭ অটোভ্যান উদ্ধার

এরশাদ আলী, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :

 

 

 

 

 

বগুড়ার আদমদীঘিতে অটোচার্জার ভ্যান চুরি ও ছিনতাই ঘটনায় আদমদীঘি থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। গত ২ মে সোমবার নওগাঁ জেলার আত্রাই উপজেলার পতিশ্বর গ্রামের বিকাশ পাল বাদি হয়ে ব্যাটারি চালিত অটো চার্জার ভ্যানগাড়ি চুরি ও জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার বিষ্ণুপুর গ্রামের উজ্জল চন্দ্র মালি বাদি হয়ে ছিনতাই ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন।

 

 

অটোচার্জার ভ্যান চুরি ঘটনায় পুলিশ আদমদীঘির কুসুম্বী গ্রামের দুলু মন্ডলের ছেলে আজাহার আলী আজাদ (৩৫) ও দুপচাঁচিয়া উপজেলার পলিমহেশ্বর গ্রামের ফরিদ ইসলামের ছেলে হাবিবুর রহমান (৩০) এবং ছিনতাই মামলায় ছাতিয়ানগ্রামের চয়ন দফাদারের ছেলে বাঁধন (২২) কে গ্রেফতার করে।

 

 

তাদের দেয়া তথ্যানুসারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭টি চোরাই ব্যাটারি চালিত অটোভ্যান উদ্ধার করেন। এরমধ্যে ২টি অটোভ্যনের মালিকের নিকট ভ্যান হস্তান্তর করা হয়েছে বলে মামলার তদন্তকারি উপ পরিদর্শক প্রদীপ কুমার জানান।

 

 

মামলা সুত্রে জানাযায়, আত্রাই উপজেলা পতিশ্বর গ্রামের বিকাশ পালের ছেলে নয়ন চন্দ্র পাল গত ২ মে সোমবার দুপুরে আবাদপুকুর থেকে তার ব্যাটারি চালিত অটো ভ্যান গাড়িতে যাত্রী নিয়ে আদমদীঘি সোনালী ব্যাংকের সামনে যাত্রী নামনোর পর গাড়ি রেখে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে যায়। ফিরে দেখেন তার অটোচার্জার ভ্যান গাড়িটি চুরি গেছে। অপরদিকে একই দিন রাতে আক্কেলপুর উপজেলার বিষ্ণুপুর গ্রামের তবলা বাদক উজ্জল চন্দ্র মালি আদমদীঘি ছাতিয়ানগ্রাম বাজারে কাজ শেষে মোটরসাইকেল যোগে রাত ৮টায় বাড়ি ফেরার পথে ইশবপুর মসজিদের সামনে রাস্তায় ৪জন অজ্ঞাত দুর্বৃত্ত তার পথরোধ করে একটি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৫০০টাকা ছিনতাই করে নেয়।

 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীদেন আদালতে প্রেরন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com